Beanibazar View24
Beanibazar View24 is an Online News Portal. It brings you the latest news around the world 24 hours a day and It focuses most Beanibazar.

‘আল্লাহ যেন আমার সমস্ত ত্রুটি মার্জনা করেন’ :বিনোদন জগৎকে বিদায় জানালেন







বিনোদন জগতকে চিরবিদায় জানালেন সেই বিতর্কিত পাকিস্তানি গায়িকা রাবি পিরজাদা। সোমবার টুইটারে রাবি একটি পোস্ট করেন, আমি, রাবি পিরজাদা, চিরদিনের জন্য শো-বিজ কে বিদায় জানাচ্ছি। আল্লাহ যেন আমার সমস্ত ত্রুটি মার্জনা করেন। সবার হৃদয়কে আমার প্রতি সমব্যথী করে তুলুক আল্লাহ।



বিনোদন জগতকে চিরতরে বিদায় জানানোর মতো আকস্মিক সিদ্ধান্তে হতাশ রাবির অনুরাগীরা। তার ওই পোস্টে কেউ লিখেছেন, খুব খারাপ লাগছে রাবি তোমাকে এ রকম একটা পরিস্থিতির মধ্যে দিয়ে যেতে হচ্ছে দেখে। শক্ত থাকো। দেখো, সব ঠিক হয়ে যাবে।

আবার কেউ লিখেছেন, ‘তোমায় ভালবাসি, সম্মানের সঙ্গে আবার ফিরে এসো।



দু’দিন আগে হঠাৎই নেটদুনিয়ায় ভাইরাল হয়ে যায় ওই গায়িকার একান্ত ব্যক্তিগত কিছু ভিডিও ও ছবি। কী ভাবে সেগুলো সোশ্যাল মিডিয়ায় লিক হয়ে গেল তা পরিষ্কার ভাবে এখনও পর্যন্ত জানা না গেলেও নেটিজেনদের একাংশ মনে করছেন, একটি ‘আইটেম গান’-কে কেন্দ্র করে রাবির বাকযুদ্ধই এর অন্যতম কারণ।



অনেকে আবার বলছেন, রাবির প্রাক্তন প্রেমিকই নাকি এই ঘটনার জন্য দায়ী। ব্যক্তিগত আক্রোশ মেটাতেই নাকি অনলাইনে রাবির ওই সব ছবি ও ভিডিয়ো ফাঁস করা হয়েছে। কেউ আবার বলছেন, নিজেই নিজের ভিডিও তুলেছিলেন রাবি। অসাবধানেই হয়ত সে সব ফাঁস হয়ে গিয়েছে।



রাবির জীবনে বিতর্ক অবশ্য নতুন কিছু নয়। এর আগে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে সাপ দিয়ে মেরে ফেলার হুমকি দিয়েছিলেন তিনি। ৩৭০ অনুচ্ছেদ রদের জন্য হাতে সাপ নিয়ে মোদির উদ্দেশে তোপ দেগে বলেছিলেন, মোদি তুমি কাশ্মীরিদের হেনস্থা করছ। দেখ, তোমার জন্য আমি কী তৈরি করছি। নরকে গিয়ে মরার জন্য প্রস্তুত হও।

শুধু তাই নয়, আত্মঘাতী বোমারু জ্যাকেট পরেও মোদিকে হুমকি দিয়েছিলেন তিনি। সেই ঘটনায় সোশ্যাল মিডিয়ায় চরম ট্রোলের শিকারও হয়েছিলেন রাবি পিরজাদা।














You might also like

Comments are closed, but trackbacks and pingbacks are open.