বিয়ানীবাজার

সিলেটের শ্রেষ্ঠ ওসি বিয়ানীবাজার থানার অবনী শংকর কর







আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখায় শ্রেষ্ঠ ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) স্বীকৃতি স্বরূপ সম্মাননা পেয়েছেন সিলেটের বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অবনী শংকর কর। সোমবার (১১ নভেম্বর) বিকাল ৩টায় সিলেট পুলিশ লাইনসে জেলা পুলিশের অক্টোবর মাসের মাসিক কল্যাণ সভায় পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন তার হাতে সম্মাননা স্মারক তুলে দেন।

চলমান আইনশৃঙ্খলা উন্নয়ন, মাদক উদ্ধার, পরোয়ানা তামিল, গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটনসহ চোর গ্রেফতার ও চোঁরাইকৃত মালামাল উদ্ধারে ভূমিকা পালন করা রাখায় সিলেট জেলার শ্রেষ্ঠ ওসির পুরস্কার দেয়া হলো অবনী শংকর করকে।

সিলেটের বিয়ানীবাজার থানায় ২০১৮ সালের ৫ সেপ্টেম্বর যোগদান করেন পুলিশের এ কর্মকর্তা। এরপর থেকে আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নতির পথে হাঁটতে শুরু করে। বিভিন্ন অভিযান চালিয়ে তালিকাভুক্ত সন্ত্রাসী, মাদক ব্যবসায়ীদের পর্যায়ক্রমে গ্রেপ্তার করা হয়। উদ্ধার করা হয় বিপুল পরিমাণ মাদকদ্রব্য। এছাড়াও চুর-ডাকাত গ্রেফতারসহ চোরাইকৃত মালামাল উদ্ধারে ব্যাপক ভূমিকা রাখেন তিনি।

এছাড়াও অধিক পরিমাণ ইয়াবা ট্যাবলেট ও আমদানী নিষিদ্ধ সিগারেট জব্দে ভূমিকা রাখায় থানার এসআই মিজানুর রহমান এবং এএসআই রতন মিয়াকে পুরষ্কৃত করা হয়েছে।

Related Articles

Close