বিয়ানীবাজার

বিয়ানীবাজারে টানা ৪০দিন জামায়াতে নামাজ পড়ায় ১৯ জনকে পুরস্কার







‘চল মসজিদে জামায়াতে নামাজ পড়তে’- এ স্লোগানকে সামনে রেখে বিয়ানীবাজারে টানা ৪০দিন জামায়াতে নামাজ আদায় এবং নামাযের জরুরী মাসয়ালা বিষয়ক সাধারণ জ্ঞান প্রতিযোগিতায় বিজয়ী ১৯জন বালক-বালিকাকে পুরষ্কৃত করেছে বৈরাগীবাজার ইসলামী সমাজ কল্যাণ পরিষদ।

শুক্রবার (১৫ নভেম্বর) বিকাল ৩টায় স্থানীয় বৈরাগীবাজার পুরাতন মাদ্রাসা প্রাঙ্গনে স্থানীয় এলাকার প্রবাসীদের অর্থায়নে আয়োজিত এ প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি মাওলানা আব্দুল হক’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন কুড়ারবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এএফএম আবু তাহের। বিশেষ অতিথি্র বক্তব্য রাখেন ছিলেন জিয়াউল ইসলাম মাষ্টার, ডা. আব্দুর রহমান, বৈরাগীবাজার আইডিয়াল কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আবুল হাসানাত, তুতিউর রহমান তুতা, ইউপি সদস্য নজমুল হক, তইবুর রহমান, মাওলানা আব্দুর রহমান ও মাওলানা বদরুল আমিন।

আব্দুল্লাহ আল মামুন’র সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের ভারপ্রাপ্ত সম্পাদক মাসুম আহমদ।

পরে প্রতিযোগিতায় বিজয়ী ১৯জন বালক-বালিকাকে পর্যায়েক্রমে ২টি বাইসাইকেল, ৫টি সেলাই মেশিন, ৭টি টেবিল ফ্যান, ৫টি হটপটসহ প্রত্যেকের হাতে একটি করে কুরআন শরীফ তুলে দেন আগত অতিথিবৃন্দ।

আয়োজক সংগঠনের সদস্যরা জানান, আমরা এই উদ্যোগটি নিয়েছি মূলত নতুন প্রজন্ম যাতে খারাপ কিংবা বদ অভ্যাসে লিপ্ত না গিয়ে নামাজমুখী হয় সে জন্য। আমরা আশাকরি, আমাদের এই উদ্যোগ দেখে অন্যরাও উৎসাহিত হবে এবং এতে আরো অনেক বালক নামাজমুখী হবে।

Related Articles

Close