Beanibazar View24
Beanibazar View24 is an Online News Portal. It brings you the latest news around the world 24 hours a day and It focuses most Beanibazar.

হায়রে প্রবাস জীবন! ২৪ বছর পরও মাতৃভূমি দেখা হলো না বিয়ানীবাজারের আমেরিকা প্রবাসীর

ঢাকা-সিলেট মহাসড়কে মাইক্রোবাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে বিয়ানীবাজারের রুহুল আমিন নামের এক আমেরিকা প্রবাসী নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় চালক ও এক মহিলাসহ ৫জন আহত হয়েছেন। বুধবার (১৫ জানুয়ারি) সন্ধ্যায় হবিগঞ্জের মাধবপুর নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহত আমেরিকা প্রবাসী রুহুল আমিন বিয়ানীবাজার উপজেলার কুড়ারবাজার ইউনিয়নের খশির নামনগর এলাকার আলিম উদ্দিনের ছেলে। ২৪ বছর পর আমেরিকা থেকে দেশে ফেরার সময় এ দুর্ঘটনায় প্রাণ হারান পরিবারের এ বড় সন্তান।

আহতরা হলেন- নিহত রুহুল আমিনের বাবা আলিম উদ্দিন, ছোট ভাই নুরুল আমিন ও ফখরুল আমিন এবং বিয়ানীবাজরে পৌরশহরের পণ্ডিতপাড়া এলাকার বাসিন্দা মাইক্রো চালক বাদশাহ মিয়া। তবে দুর্ঘটনায় আহত মহিলা যাত্রীর পরিচয় জানা সম্ভব হয়নি।

জানা গেছে, আহতদেরকে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে বাক্ষণবাড়িয়া হাসপাতালে নিয়ে যান। পরে সেখানকার কর্তব্যরত চিকিৎসকরা তাদেরকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। এদের মধ্যে নুরুল আমিন ও চালক বাদশাহ মিয়ার অবস্থা আশংকাজনক বলে জানা গেছে।

You might also like

Comments are closed, but trackbacks and pingbacks are open.