Beanibazar View24
Beanibazar View24 is an Online News Portal. It brings you the latest news around the world 24 hours a day and It focuses most Beanibazar.

শেখ তন্ময়ের প্রচার মিছিলে বাস চাপায় নিহত ১, আহত ১০







বাগেরহাটে-১ আসনে আওয়ামী লীগের প্রার্থী শেখ সারহান নাসের তন্ময়ের একটি প্রচার মিছিলে যাত্রীবাহী বাসের চাপায় কামাল হোসেন খান নামে স্থানীয় এক আওয়ামী লীগ নেতা নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও অন্তত ১০ সমর্থক।

বৃহষ্পতিবার রাত সাড়ে আটটার দিকে সাইনবোর্ড-মোরেলগঞ্জ আ লিক মহাসড়কের কচুয়া উপজেলার যশোরদি এলাকায় এই হতাহতের ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাসটি আটক করা হয়েছে।



বৃহষ্পতিবার রাতে দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত বাগেরহাট-২ আসনের আওয়ামী দলীয় প্রার্থী শেখ সারহান নাসের তন্ময় আহতদের দেখতে হাসপাতালে ছুটে যান এবং তাদের চিকিৎসার খোঁজ খবর নেন। নিহত কামাল হোসেন (৩৮) বাধাল ইউনিয়নের ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন। তার বাড়ি কচুয়া উপজেলার যশোরদি গ্রামের মতি খানের ছেলে।



আহতদের মধ্যে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি ৬ জন হয়েছে, তারা হলেন রাসেল, পারভেজ, আবির, বায়জিদ, নুরুল ইসলাম ও হাসিব। এরা সবাই দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও সমর্থক। প্রচার মিছিলে বাস চাপা দিয়ে হতাহতের ঘটনাটি দুর্ঘটনা, নাকি পরিকল্পিত নাশকতা সে বিষয়টি তাৎক্ষনিক ভাবে জানাতে পারেনি পুলিশ।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রবিউল কবির সাংবাদিকদের বলেন, বৃহষ্পতিবার রাতে বাগেরহাট থেকে মোরেলগঞ্জের উদ্দেশ্যে ছেড়ে আসা দ্রুততগামী একটি যাত্রী বাস নিয়ন্ত্রণ হারিয়ে যশোরদি এলাকায় পৌছে মিছিলকারীদের চাপা দেয়। এতে কামাল হোসেন নামে এক আওয়ামী লীগ নেতা ঘটনাস্থলেই নিহত এবং অন্তত ১০ জন আহত হন।



তিনি আরও জানান, এরা সবাই আসন্ন নির্বাচনে বাগেরহাট-২ আসনের আওয়ামী লীগ দলীয় প্রার্থী শেখ তন্ময়ের নৌকা প্রতীকের সমর্থক। আহতদের মধ্যে ছয়জনকে উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাসের চালক ও তার সহকারি বাসটি মোরেলগঞ্জের দৈবজ্ঞহাটি এলাকায় ফেলে পালিয়ে গেছে।

বাগেরহাট সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. মশিউর রহমান বলেন, দুর্ঘটনায় আহত ছয়জনকে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের চিকিৎসা দেয়া হচ্ছে।

-বিডি-প্রতিদিন




















You might also like

Comments are closed, but trackbacks and pingbacks are open.