সিলেটহবিগঞ্জ

গ্রেফতার ৩ বিএনপি নেতার বাড়িতে গিয়ে কাঁদলেন রেজা







হবিগঞ্জের নবীগঞ্জে ৩ বিএনপি নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে দু’ট্রাক পুলিশ গিয়ে তাদেরকে গ্রেফতার করে বলে অভিযোগ করেছেন ঐক্যফ্রন্ট প্রার্থী ড. রেজা কিবরিয়া।



শুক্রবার সকালে গ্রেফতারদের বাড়িতে ছুটে যান জাতীয় ড. রেজা কিবরিয়া। সেখানে তাদের স্বজনদের সঙ্গে নিজেও কান্নায় ভেঙে পড়েন তিনি। গ্রেফতাররা হলেন, আউশকান্দি ইউনিয়ন যুবদল নেতা রুহেল, ইউপি মেম্বার আলম এবং করগাঁও ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক আল আমিন।



ড. রেজা কিবরিয়া অভিযোগ করে বলেন, পুলিশ রাত ২টা থেকে আড়াইটার দিকে ট্রাকভর্তি করে এসে তাদেরকে বাড়ি থেকে গ্রেফতার করে নিয়ে গেছে। তাদের দোষ ছিল তারা আমার সঙ্গে দেখা করেছিল। আওয়ামী লীগ মনে করছে এগুলো করে জনপ্রিয়তা পাচ্ছে। কিন্তু তারা বুঝতে পারছে না তাদের জনপ্রিয়তা কত কমে গেছে। জনগণ তাদের ওপর কতটা ক্ষিপ্ত।



স্থানীয় বিএনপি নেতাকর্মীরা জানান, গ্রেফতারকৃতদের বাড়িতে গেলে আলম মেম্বারের মেয়েরা ড. রেজা কিবরিয়াকে ধরে কাঁদতে থাকেন। রুহেলের দুই বছর বয়সী মেয়েও কান্না করছিল। তাদের কান্না দেখে নিজের চোখের পানি ধরে রাখতে পারেননি ড. রেজা কিবরিয়া। তিনিও কান্নায় ভেঙে পড়েন।




















Related Articles

Close