Beanibazar View24
Beanibazar View24 is an Online News Portal. It brings you the latest news around the world 24 hours a day and It focuses most Beanibazar.

নামাজ শেখানোর কথা বলে শিশুর নগ্ন ছবি ধারণ, মসজিদ ঘেরাও করে শিক্ষককে আটক!

নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার পুটিমারী ইউনিয়নের ভেড়ভেরী হাজীরহাট এলাকায় মসজিদের ভিতরে মক্তবের শিক্ষক শিশু শিক্ষার্থীকে নগ্ন করে মোবাইলে ছবি ধারণ করার অপরাধে ভ্রাম্যমান আদালত ২বছরের কারাদন্ড প্রদান করে।

জানা গেছে, মঙ্গলবার দুপুরে উপজেলার ভেরভেরী মাঝাপাড়া মমতাজ উদ্দিন জামে মসজিদে নিয়মিত ভাবে এলাকার শিশুদের নিয়ে কোরআন শিক্ষা (মক্তব) ক্লাশ চলে। ক্লাশের ফাঁকে মক্তবের শিক্ষক জলঢাকা উপজেলার বগুলাগাড়ী বাবুল্লা পাড়ার মৃত আবুল কাশেমের ছেলে ৩ সন্তানের জনক নুরন্নবী (৩৫) শিক্ষার্থীদেরকে নামাজ পড়ানোর কৌশল শিখিয়ে দেয়ার সময় একই এলাকার বাচ্চা মিয়ার ৬বছরের শিশু কন্যার কাপড় খুলে তার নগ্ন ছবি মোবাইলে ধারণ করে।

পরে সেই শিশুটিকে মসজিদের ভিতরে নিয়ে গিয়ে বিভিন্ন ভাবে তার নগ্ন ছবি মোবাইলে ধারণ করতে থাকলে এক পর্যায়ে শিশুটি কাঁন্না করে বাড়ীতে গিয়ে তার নানার বাড়ীতে গিয়ে তার নানীকে বিষয়টি জানায়। শিশুটির নানী এলাকাবাসীকে জানালে এলাকাবাসী মসজিদে গিয়ে ওই শিক্ষকের মোবাইল চেক করলে শিশুটির নগ্ন ছবি দেখতে পায়।

মুহুর্তের মধ্যে এলাকাবাসী মসজিদের চারিদিক ঘিরে ফেলে লম্পট শিক্ষককে মারধর শুরু করে কিশোরগঞ্জ থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে লম্পট শিক্ষককে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

সন্ধ্যায় ভ্রাম্যমান আদালতে নেয়া হলে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও কিশোরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আবুল কালাম আজাদ লম্পট শিক্ষকের মুখে তার অপরাধের কথা শুনে এবং শিশুটির মুখে ঘটনার বিবরণ জেনে নিয়ে লম্পট ওই শিক্ষককে নিয়ে ঘটনাস্থলে গিয়ে জনতার উপস্থিতিতে পর্নোগ্রাফি আইন ২০১২ অনুযায়ী ২ বছরের কারাদন্ড প্রদান করে।

You might also like

Comments are closed, but trackbacks and pingbacks are open.