বিয়ানীবাজার

বিয়ানীবাজারে দুর্ঘটনায় প্রবাসী’র মৃত্যু

সিলেট-বিয়ানীবাজার-বারইগ্রাম আঞ্চলিক মহাসড়কের বৈরাগীর আব্দুল্লাহপুর এলাকায় মোটর সাইকেল দুর্ঘটনায় এক প্রবাসী নিহত হযেছেন। আজ বৃহস্পতিবার রাত ৮টার দিকে এ দুর্ঘটনায় প্রথমে তিনি আহত হন।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বিয়ানীবাজার উপজেলা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত ব্যক্তির নাম ফারুক উদ্দিন। তিনি দুবাগ ইউনিয়নের মেওয়া গ্রামের মৃত মজনু মিয়ার পুত্র। তিনি সৌদি প্রবাসী ছিলেন। বেশ কিছুদিন থেকে বাড়িতে অবস্থান করছেন।

স্থানীয়রা জানান, বৈরাগী ত্রিমূখ পার হয়ে সড়কের অল্প কিছুদূর যাওয়ার পর তিনি দুর্ঘটনায় পড়েন। সড়কের পাশে তাঁর মোটর সাইকেল (সিলেট-হ ১২-৬৭৯৯) পড়েছিল। মোটর সাইকেলের পাশেই তাঁর রক্তাক্ত দেহ প্রত্যক্ষদর্শীরা উদ্ধার করে বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।

স্থানীয়দের ধারণা, বিয়ানীবাজার থেকে বাড়ি যাওয়ার পথে দুর্ঘটনাস্থলে বিপরীত দিক থেকে আসা কোন গাড়ির ধাক্কায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনার খবর পেয়ে তার স্বজনরা হাসপাতালে ছুটে এসেছেন। সেখানে অবস্থান করা পলাশ আফজল বলেন, কিভাবে এ দুর্ঘটনা ঘটেছে তা কেউ বলতে পারছে না। রাতের অন্ধকারের কারণে দূর থেকেও কেউ হয়তো দেখেনি।

বাজার থেকে যাওয়া সিএনজি’র যাত্রিরা মোটর সাইকেল পড়ে থাকতে দেখে গাড়ি থামিয়ে ফারুক উদ্দিনকে রক্তাক্ত অবস্থায় দেখে হাসপাতালে নিয়ে আসেন।

Related Articles

Close