প্রবাস

গ্রীসে সিলেটের কামালের ঝুল’ন্ত লা’শ উ’দ্ধার!


ইউরোপের দেশ গ্রীসের মানোলদাতে বসবাসকারী মো: কামাল গত সোমবার থেকে নিখোঁ’জ ছিলেন । তার রুমের লোকজন চতুর্দিকে অনেক খোঁ’জাখুঁ’জি করেন । অবশেষে গতকাল চারটার দিকে একজন বাংলাদেশী একটি ফলের বাগানের ভিতরে পরিত্যক্ত পানির মটরের ছোট রুমে মো: কামালের গলায় ফাঁ’স লাগানো ঝু’লন্ত মৃ’তদে’হ দেখতে পান ।

পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লা’শ উ’দ্ধার করে । মৃ’ত কামালের দেশের বাড়ি সিলেটের সুনামগঞ্জ জেলার দিরাই উপজেলার কালধর গ্রামে । তার বাবার নাম মো:ইদ্রিস আলী ।

ফ্রান্সে থাকা মৃত কামাল উদ্দিনের এলাকার একজন প্রবাসী জানান – তিনি প্রায় ১২ বছর আগে গ্রীসে আসেন এবং সেখানে কাজের পাশাপাশি (ডংকারী করতেন) । যারা বাইরোডে হেঁটে গ্রীস থেকে বিভিন্ন দেশে অবৈধভাবে যাওয়া আসা করত তাদেরকে পথ দেখিয়ে গন্তব্য স্থানে পৌছিয়ে দেওয়ার কাজ করতেন ।

এদিকে কামালের মৃত্যুকে ঘিরে রহস্য সৃষ্টি হয়েছে । তার নিখোঁ’জ হওয়া এবং হঠাৎ এই র’হস্য জনক মৃ’ত্যু নিয়ে চলছে নানান আলোচনা । এটা কি আত্মহ’ত্যা নাকী কোন দুর্বৃত্তদের দ্বারা পরিকল্পিত হ’ত্যাকা’ন্ড তা সঠিক করে কেউ বলতে পারতেছেনা ।

“কামালের” মৃ’ত্যুতে কা’লধর গ্রামে শো’কের ছায়া নেমে এসেছে । মৃ’ত্যুর সংবাদ শুনে তার “মা” বারবার মূ’র্চ্ছা যাচ্ছেন, বা’করু’দ্ধ হয়ে পড়েছেন তার বৃ’দ্ধ বাবা ।

Related Articles

Close