সিলেট

সিলেটি শিব্বিরকে ফোন করলেই গলায় আ’টকা মাছের কাঁ’টার সমাধান !

আমরা মাছে ভাতে বাঙ্গালী। গলায় মাছের কাঁ’টা আটকে যাওয়া আমাদের দৈনন্দিন ঘটনা।

আপনার বা আপনার স্বজনদের কারো গলায় মাছের কাঁ’টা (গছা) বা অন্য কিছু লেগে গেছে? দুশ্চিন্তার কারণ নেই, আল্লাহর রহমতে সমাধান পেয়ে যাবেন।

বয়স্ক হলে নিজে আর বাচ্চাদের হলে মা ফোন করলেই হবে বলে জানালেন শিব্বির। তিনি জানান, আজ তার এই সেবা দেয়ার ১৫ বছর পূর্ণ হয়েছে।

এ ব্যাপারে যোগাযোগ করতে পারেন +৮৮ ০১৭১৬ ৮৭১৯৪২ নাম্বারে। মো. শিব্বির আহমেদ (সিলেটি শিব্বির) ওসমানীনগর থানার ব্রাক্ষণ শাষণ গ্রামের তেরো মাইলের বাসিন্দা। তিনি নিজে একটি পত্রিকার উপজেলা প্রতিনিধি হিসেবে কাজ করছেন বলে জানালেন।

মোবাইলে ফোনের মাধ্যমে বিশ্বের যে কোনো দেশ থেকে গলায় আটকে যাওয়া কাঁ’টার সমাধান দিয়ে থাকেন। ঘটনাটি আশ্চর্যজনক হলেও সত্য।

দীর্ঘ ১৭ বছর থেকে সম্পূর্ণ বিনামূল্যে নিরলসভাবে মানুষের সেবা করে যাচ্ছেন। দেশ-বিদেশে সবার কাছে তার মোবাইল নাম্বার ছড়িয়ে পড়েছে ।

এ ব্যাপারে তার কাছ থেকে সুবিধা পাওয়া কয়েকজন মানুষের সাথে আলাপ করে জানা যায়, ফোনে আলাপ করার পর অনেকটা অলৌকিক ভাবে গলাত কাঁ’টা সেরে যায়!তিনি নিজেউ বলেন, বিষয়টা অলৌকিকের মতোই।

এ ব্যাপারে শিব্বির আহমদ এর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান-২০০২ এর ১৪ ফেব্রুয়ারি থেকে মানুষের সেবা করে আসছি। এটি আল্লাহর রহমত, আমি উছিলা মাত্র।

এখন প্রতিদিন ৫০-৬০ জন রোগির সেবা করে থাকি। কোনো টাকা পয়সা গ্রহণ করি না, কেউ দিলেও নেই না।

আপনার কাজ হয়ে গেলে ফোন করে আমাকে কৃতার্থ করবেন। তিনি সকলের কাছে দোয়া কামনা করেছেন।

Related Articles

Close