সারাদেশ

প্রতিদ্বন্দ্বী প্রার্থীকে আঘাত না করার আহবান মাশরাফির







বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক ও নড়াইল-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী মাশরাফি বিন মর্তুজা তাঁর প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও তাঁদের সমর্থকেরা শারীরিক বা মানসিক কোনোভাবেই যেন আঘাত না পান সেদিকে খেয়াল রাখার জন্য সকলের প্রতি আহ্বান জানিয়েছেন।

রোববার (২৩ ডিসেম্বর) সকাল ১০টায় নড়াইল জেলা আইনজীবী সমিতি ভবনে আইনজীবীদের সঙ্গে এক মতবিনিময় অনুষ্ঠানে মাশরাফি এ আহ্বান জানান। তিনি নির্বাচনে বুদ্ধি পরামর্শ দিয়ে সহযোগিতা করার জন্য আইনজীবীদের প্রতি অনুরোধ করেন। আইনজীবীরাও দলমত ভুলে মাশরাফির পক্ষে এককাট্টা হয়েছেন।



মাশরাফি বলেছেন, ‘বঙ্গবন্ধু–কন্যা জননেত্রী শেখ হাসিনা আমাকে নয়, নড়াইলবাসীকে নৌকা প্রতীক দিয়েছেন। এর সম্মান রাখার দায়িত্ব আপনাদের। নৌকা প্রতীকে ভোট করবেন। আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও তাঁর সমর্থকেরা শারীরিক এবং মানসিক কোনোভাবেই যেন আঘাত না পান সেদিকে খেয়াল রাখবেন। আমি নোংরামি পছন্দ করি না।’



নৌকা বিজয়ী হলে দেশের মানুষও বিজয়ী হবে উল্লেখ করে মাশরাফি বলেন, ‘আমি আপনাদের সন্তান । আপনাদের চোখের সামনেই বড় হয়েছি। চলার পথে আমার কোনো ভুলত্রুটি হলে ক্ষমা করে দেবেন। আমার মতো মানুষকে নির্বাচনের সুযোগ দেওয়ায় আমি প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা প্রকাশ করছি।’



মতবিনিময় সভায় নড়াইল জেলা আইনজীবী সমিতির সভাপতি মো. গোলাম নবী সভায় সভাপতিত্বে বক্তব্য দেন জ্যেষ্ঠ আইনজীবী ও জেলা আওয়ামী লীগের সভাপতি সুবাস বোস, আইনজীবী মো. খবির উদ্দীন, সাঈফ হাফিজুর রহমান, মো. ফজলুর রহমান জিন্নাহ, মো. সোহরাব হোসেন বিশ্বাস, অচীন চক্রবর্তী, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক পরিতোষ কুমার বাগচীসহ হেমায়েত উল্লাহ হিরু, মো. আজিজুল ইসলাম প্রমুখ।




















Related Articles

Close