Beanibazar View24
Beanibazar View24 is an Online News Portal. It brings you the latest news around the world 24 hours a day and It focuses most Beanibazar.

বিয়ের ফাঁ’দে ফেলে ১০ লাখ টাকা দাবি, পু’ড়িয়ে দেয়া হল যুবকের যৌ’নাঙ্গ (ভিডিও)


নরসিংদীতে এক যুবককে প্রেম-বিয়ের ফাঁ’দে ফে’লে অপহ’রণ ও মু’ক্তিপণ দাবি এবং তা দিতে অস্বী’কৃতি জানানোয় তাকে নিপী’ড়ণের ঘটনা ঘটেছে।(খবর: সময় টিভি)

অপহ’রণকারীদের হাত থেকে পা’লিয়ে এসে নির্যা’তিত যুবক নিজেই সময় সংবাদকে এ তথ্য ও ভিডিও দিয়েছেন।

রাসেল জানান, তিনি একজন সৌদি প্রবাসী। তিন মাসের ছুটিতে দেশে এসেছিলেন তিনি। বিদেশে থাকাকালীন তার শ্বশুর নয়ন ইসলাম ব্যবসা করার কথা বলে তার কাছ থেকে দু লাখ টাকা ধার নেন। তিনি দেশে ফেরার পর পা’ওনা টাকা ফেরত চাইলে শ্বশুর তালবাহানা করতে থাকেন। পরে তার স্ত্রী মন্টির সহায়তায় মি’থ্যা মা’মলায় রাসেলসহ তার পরিবারের সদস্যদের নামে মা’মলা করেন।

রাসেল আরো জানান, জামিনে বেরিয়ে এলে একপর্যায়ে বি’বাদ মি’মাং’সা করার কথা বলে গত বছরের ২৭ ডিসেম্বর তাকে শ্বশুরবাড়ি এলাকায় ডেকে নেয় প্রতিপ’ক্ষের লোকজন। এসময় শ্বশুরবাড়ির লোকেরা ভু’য়া পুলিশ সাজিয়ে গ্রে’ফতারের নামে অপ’হ’রণ করে তাকে।

রাসেল অ’ভিযোগ করেন, অপহ’রণের পর তার উপর নি’র্যাতন করা হয়। তার বড় শ্যালক চিহ্নিত মা’দক ব্যবসায়ী পাপ্পু ও তার বন্ধুরা ১০ লাখ টাকা চাঁ’দা দা’বি করে। তা দিতে অ’স্বীকৃতি জানানোয় পাপ্পু ও তার বন্ধুরা শ্বশুর নয়ন ইসলামের নির্দেশে আবারো নি’র্যাতন করে।

রাসেল অভিযোগে জানান, এসময় তাকে বিব’স্ত্র করে তার পু’রুষাঙ্গে আগু’ন ধ’রিয়ে দেয় তারা। অ’বৈধ আ’গ্নেয়া’স্ত্র হাতে দিয়ে ছবি তোলে, মোবাইলে ভিডিও করে।

রাসেলের উপর নি’র্যাতনের ভিডিও তার মাকে পাঠিয়ে ব্ল্যা’কমেল করা হয়। আ’ইনের সহায়তা না নেয়ার জন্য হু’মকিও দেয়া হয়। এতে তার মা হা’র্ট অ্যা’টাক করেন বলে জানান রাসেল। তিনি অ’ভিযোগ করেন, চ’ক্রের মূল হোতা তার কথিত স্ত্রী মন্টি। প্রতা’রণার জন্য সে অন্তত ৮/১০টি বিয়ে করেছে।

পরে, কৌশলে অপহ’রণকারীদের কাছ থেকে পালিয়ে আসেন রাসেল। নরসিংদী মডেল থানায় মামলা করতে গেলে অ’স্ত্র হাতে তোলা সেসব ছবি ফেসবুকে ছড়িয়ে দেয়ার হু’মকিতে মা’মলা না করেই ফেরত আসেন রাসেল।
ভিডিওটি দেখতে চাইলে এখানে ক্লিক করুন….
সূত্রঃ সময় টিভি

You might also like

Comments are closed, but trackbacks and pingbacks are open.