বিয়ানীবাজার

সিলেট-৬ঃ নাহিদকে ফয়সলের চ্যালেঞ্জ







সিলেট-৬ আসনে বিএনপি নেতৃত্বাধীন জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী ফয়সল আহমদ চৌধুরী আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও বর্তমান শিক্ষামন্ত্রী প্রতি চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়ে বলেছেন, মানুষ এখন আর কথার ফুলঝুরিতে বিশ্বাস করে না। আপনার আমলে গোলাপগঞ্জ-বিয়ানীবাজারে কতটুকু উন্নয়ন হয়েছে তা মানুষ নিজ চোখে প্রত্যক্ষ করেছেন। ৩০ ডিসেম্বরের নির্বাচনে জনগণ সবকিছু বিবেচনায় রেখে যোগ্য প্রার্থীকেই বেছে নেবেন। আসুন লেভেল প্লেয়িং ফিল্ডে নির্বাচন করি। তখন দেখা যাবে জনগণ কাকে তাদের প্রতিনিধি হিসেবে চায়।



রোববার (২৩ ডিসেম্বর) গোলাপগঞ্জ উপজেলার বুধবারী বাজার ও বাদেপাশা ইউনিয়নের পৃথক পৃথক জায়গায় নির্বাচনী পথসভা ও গণসংযোগকালে তিনি এমন কথা বলেন।

এসময় তিনি শিক্ষামন্ত্রী নাহিদকে লেভেল প্লেয়িং ফিল্ড তৈরির আহ্বান জানিয়ে বলেন, আপনি তো বাংলাদেশের শিক্ষামন্ত্রী, অনেক জনপ্রিয়তা আপনার, আপনি নিজেকে শিক্ষা বিপ্লবের অগ্রদূত দাবি করেন। এতকিছুর পরও কেন আপনি বিরোধী প্রার্থীকে দমিয়ে রাখার জন্য নানারকম অন্যায় কৌশলের আশ্রয় নিচ্ছেন। লেভেল প্লেয়িং ফিল্ডে নির্বাচনে আসুন দেখা যাবে জনগণ কাকে তাদের প্রতিনিধি হিসেবে চায়? ইনশাআল্লাহ সুষ্ঠু, অবাধ এবং নিরপেক্ষ নির্বাচন হলে ধানের শীষ বিপুল ভোটে বিজয়ী হবে।



রোববার সকাল ১১টা থেকে শুরু করে দিনব্যাপী ফয়সল আহমদ চৌধুরী গোলাপগঞ্জ উপজেলার বুধবারী বাজার ইউনিয়নের কালিজুরী বাজার, উত্তর বাদেপাশা ইউনিয়নের শান্তির বাজার, ডেপুটি বাজার, রাকুয়ার বাজার, বাগলা শাহী ঈদগাহ বাজার, আছিরগঞ্জ বাজার সহ বুধবারী বাজার ইউনিয়নের বিভিন্ন স্থানে পৃথক পৃথক জায়গায় গণসংযোগ ও পথসভায় বক্তব্য রাখেন তিনি।

এর আগে সকালে বুধবারী বাজার ইউনিয়নের কালিজুরী ছত্রিশ বাজারে একটি পথসভায় বক্তব্য রাখেন সংসদ সদস্য প্রার্থী ফয়সল আহমদ চৌধুরী। সভায় সভাপতিত্ব করেন ইউপি বিএনপি সভাপতি ফখরুল ইসলাম। যুবদল নেতা জুবের আহমদের সঞ্চালনায় বক্তব্য রাখেন বিশিষ্ট মৎস্য ব্যবসায়ী মুহিব উদ্দিন, নজমুল হক, জামাল উদ্দিন, রৈউব আলী, লায়েক মিয়া, রছমান আলী প্রমুখ।



পরে বিকাল দুইটায় উত্তর বাদেপাশা ইউনিয়নের ডেপুটি বাজারে ইউপি বিএনপির সাবেক অহবায়ক রেহান উদ্দিনের সভাপতিত্বে ও জেলা ছাত্রদলের সদস্য এম এ আশিকের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়। এতে সংসদ সদস্য প্রার্থী ফয়সল আহমদ চৌধুরী ছাড়াও এতে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক এস এ রিপন, বাদেপাশা ইউপি বিএনপির সাধারণ সম্পাদক মুহি উদ্দিন রিবুল।



বাগলা শাহী ঈদগাহ বাজারে ইউপি বিএনপির সভাপতি মো. ছায়েদ আহমদের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক হেলাল আহমদের সঞ্চালনায় পথসভায় বক্তব্য রাখেন গোলাপগঞ্জ উপজেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি আব্দুল গফুর, সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান উজ্জ্বল, বিয়ানীবাজার পৌর বিএনপির সভাপতি আবু নাসের পিন্টু, শরীফগঞ্জ ইউপি যুবদল সভাপতি নাজিম উদ্দিন প্রমুখ।

এছাড়া ফয়সল আহমদ চৌধুরী দিনব্যাপী এবং সন্ধ্যায় বুধবারী বাজার ও বাদেপাশা ইউনিয়নের বিভিন্ন গ্রামে পথসভা ও গণসংযোগে বক্তব্য রাখেন।



গণসংযোগ এবং পথসভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ উপজেলা বিএনপির সহ ছাত্রবিষয়ক সম্পাদক সালাহ উদ্দিন, জেলা ছাত্রদলের সাবেক সহ সভাপতি নজরুল ইসলাম, মহানগর ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক সাইদুল ইসলাম হৃদয়, গোলাপগঞ্জ পৌর স্বেচ্ছাসেবক দলের সাবেক যুগ্ম আহবায়ক দিলোয়ার হোসেন জিলু, সাবেক ছাত্রনেতা রাহাত চাকলাদার, ছাত্রনেতা জাকারিয়া শাহজাহান, আবুল হাসনাত আলম, আব্দুস শহীদ প্রমুখ।














Related Articles

Close