Beanibazar View24
Beanibazar View24 is an Online News Portal. It brings you the latest news around the world 24 hours a day and It focuses most Beanibazar.

বাসচালক মোবাইলে কথা বলছিলেন, প্রাণ গেল ৪ জনের







যাত্রীবাহী বাস ও থ্রিহুইলার সিএনজির মুখোমুখি সংঘর্ষে থ্রিহুইলারের চার যাত্রী ঘটনাস্থলেই নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন দুইজন। রোববার সন্ধ্যা সাড়ে ৫টার দিকে মোল্লাবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার উথলী গ্রামের মালোপাড়ার রবিউল ইসলাম (২৭) তার স্ত্রী শ্যামলী খাতুন (২২)। তবে নিহত অপর দুইজনের পরিচয় এখন পর্যন্ত পাওয়া যায়নি। আহতদের মধ্যে নিহত দম্পতির ছেলে তৌফিক (৬) ও একজন অজ্ঞাত (৩০)। তাদেরকে উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।



বাসের যাত্রী নিলুফার ইয়াসমিন বলেন, মোবাইলে ফোনে কথা বলতে গেলে বাসের চালক নিয়ন্ত্রণ হারালে এ দুর্ঘটনা ঘটে। এতে চারজন প্রাণ হারান। আহত হন আরও কয়েকজন।

প্রত্যক্ষদর্শীরা জানান, জীবননগর থেকে যাত্রী নিয়ে কেজিএন পরিবহনের মিনিবাসটি চুয়াডাঙ্গার উদ্দেশ্যে ছেড়ে উপজেলার মোল্লাবাড়ি নামক স্থালে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা থ্রিহুইলার সিএনজির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজি দুমড়ে-মুচড়ে যায়। সেই সঙ্গে ঘটনাস্থলেই সিএনজিতে থাকা স্বামী-স্ত্রীসহ চার যাত্রী নিহত হন।



দুর্ঘটনার খবর পেয়ে চুয়াডাঙ্গা জেলা প্রশাসক গোপাল চন্দ্র দাস, উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু মো. আব্দুল লতিফ অমল, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সিরাজুল ইসলামসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।



উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সিরাজুল ইসলাম বলেন, বাসের সঙ্গে থ্রিহুইলার সিএনজির মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত হন। এ ঘটনায় আহত হন দুইজন। আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে।




















You might also like

Comments are closed, but trackbacks and pingbacks are open.