সিলেট
Trending

সুলতান মনসুরের বৈঠকে হামলা, ভাঙা প্যাণ্ডেলে জনসভা







মৌলভীবাজারের কুলাউড়ার সদর ইউনিয়নের লক্ষীপুর বাজারে ঐক্যফ্রন্টের প্রার্থী সুলতান মোহাম্মদ মনসুর আহমদের নির্বাচনি জনসভার প্যাণ্ডেল ভেঙ্গে দেওয়া ও গাজীপুরের একটি বাড়ীর ঘরোয়া বৈঠকে হামলার অভিযোগ উঠেছে।

মঙ্গলবার দুপুরে কুলাউড়ার সদর ইউনিয়নেরর লক্ষীপুর গ্রামে এই ঘটনা ঘটে। পরে এই ভাঙ্গা প্যাণ্ডেলেই জনসভা করেন সুলতান মনসুর।



স্থানীয় সুত্রে জানা গেছে, মঙ্গলবার দুপুরে সাবেক ছাত্রলীগ নেতা জীবন রহমানের নেতৃত্বে কয়েকজন যুবক নৌকার মিছিল করে এসে পূর্বনির্ধারিত জনসভার প্যাণ্ডেল ভাঙচুর করে। এসময় তারা জনসভায় উপস্থিত ১০/১২ জন ধানের শীষের সমর্থককে পিটিয়ে আহত করে।

সুলতান মনসুরের নির্বাচন পরিচালনা কমিটির প্রধান উপদেষ্ঠা সাবেক এমপি নবাব আলী আব্বাস খান জানান, আমরা কি স্বাধীন দেশে আছি? আমাদের জনসভার প্যাণ্ডেল সাবেক ছাত্রলীগ নেতা জীবনের নেতৃত্বে ভেঙ্গে দেওয়া হয়েছে। আমরা সেই ভাঙ্গা প্যান্ডেলেই জনসভা করেছি।



পুলিশ হামলাকারীদের না ধরে বরং তাদেরকে সাথে নিয়ে সারা গ্রামে হামলা চালিয়ে সাধারণ মানুষকে ধরে নিয়ে গেছে। এই ঘটনার পর আমরা গাজীপুরের একটি বাড়ীর ঘরোয়া বৈঠক করছিলাম সেখানেও পুলিশ হামলাকারীদের সাথে নিয়ে বাড়ীর ভিতর ঢুকে এলোপাতাড়ি পিটিয়ে সব তচনচ করে দিয়েছে।

এ ব্যাপারে কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শামীম মুসা জানান, তিনি ঘটনা শুনেছেন, পুলিশ ঘটনাস্থলে আছে।























Related Articles

Close