বিয়ানীবাজার

বিয়ানীবাজারের ব্যক্তি লন্ডন থেকে সিলেটে এসে ফেরত গেলেন

লন্ডন থেকে সিলেটে আসা ইউরোপের পাসপোর্টধারী বাংলাদেশ বিমানের দুই যাত্রীকে ইমিগ্রেশন না করে বিমান কর্তৃপক্ষের কাছে ফিরিয়ে দিয়েছে ইমিগ্রেশন পুলিশ।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে বিমানের বিজি-২০২ ফ্লাইটে লন্ডন থেকে সরাসরি সিলেট ওসমানী বিমানবন্দরে এসে নামেন। ফেরত পাঠানো দুই যাত্রীর একজন ফ্রান্স এবং অন্যজন পর্তুগালের পাসপোর্টধারী।

এ তথ্য নিশ্চিত করে ওসমানী বিমানবন্দর ইমিগ্রেশন পুলিশের পরিদর্শক ফারুক আহমদ বলেন, করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে যুক্তরাজ্য ব্যতিত ইউরোপের অন্য দেশের পাসপোর্টধারীদের বাংলাদেশে প্রবেশে নিষেধাজ্ঞা রয়েছে। এ কারণে ফ্রান্স এবং পর্তুগালের পাসপোর্টধারী দুজনের ইমিগ্রেশন করা হয়নি। তাদেরকে বিমান কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করা হয়েছে।

বিমানবন্দর সুত্র জানিয়েছে, ইউরোপীয় পাসপোর্টধারী এই দুই যাত্রীর একজনের বাড়ি সিলেটের বিয়ানীবাজার উপজেলায় আর অন্যজনের বাড়ি চট্টগ্রামে। ফ্রান্স এবং পর্তুগালের পাসপোর্টধারী হলেও তারা দীর্ঘদিন ধরে যুক্তরাজ্যে বসবাস করছিলেন।

এ ব্যপারে বক্তব্য সিলেট ওসমানী বিমানবন্দরে বিমানের স্টেশন অফিসারের সাথে যোগাযোগ করা হলে তিনি বিমানের জনসংযোগ শাখায় যোগাযোগ করার জন্য বলেন।

তবে বিমানের জনসংযোগ শাখার নম্বরে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও কল রিসিভ হয় নি।

Related Articles

Close