সারাদেশ

কোয়ারেন্টাইন না মেনে মোটরসাইকেলে বাজারে গিয়ে প্রবাসী নিহত

লক্ষ্মীপুরে কোয়ারেন্টাইনে না থেকে মোটরসাইকেলে বাজার থেকে বাসায় ফেরার পথে ট্রলির সঙ্গে সংঘর্ষে হোসেন আহম্মদ (৪০) নামে এক সৌদিপ্রবাসী নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (১৯ মার্চ) রাতে লক্ষ্মীপুর পৌরসভার বেড়িরমাথা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত হোসেন আহম্মদ সদর উপজেলার পশ্চিম লক্ষ্মীপুর এলাকার নুরুল ইসলামের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, হোসেন আহম্মদ লক্ষ্মীপুর শহর থেকে মোটরসাইকেলযোগে বাড়ির দিকে যাচ্ছিলেন। বেড়িরমাথা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ট্রলির সঙ্গে তার মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে হোসেন ঘটনাস্থলেই নিহত হন। এ সময় ট্রলি চালককে আটক করে পুলিশে দেয় স্থানীয়রা। তবে ট্রলি চালকের নাম জানা সম্ভব হয়নি।

নিহত হোসেন আহম্মদের চাচাতো ভাই মো. ইব্রাহিম বলেন, ১৪ দিন আগে সৌদি আরব থেকে ছুটিতে এসেছেন হোসেন আহম্মদ। তার এক ছেলে ও এক মেয়ে রয়েছে। বিদেশফেরত ব্যক্তিদের হোম কোয়ারেন্টাইনে থাকতে বললেও থাকেননি হোসেন।

সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক নাজমুল ইসলাম বলেন, হাসপাতালে আনার আগেই হোসেন আহম্মদের মৃত্যু হয়েছে।

লক্ষ্মীপুর সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আজিজুর রহমান মিয়া বলেন, দুর্ঘটনায় প্রবাসী হোসেন আহম্মদ নিহত হয়েছেন। এ ঘটনায় স্থানীয়দের সহযোগিতায় ট্রলি চালককে আটক করা হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। তবে ১৪ দিন পর্যন্ত হোম কোয়ারেন্টাইনে থাকার কথা থাকলেও থাকেননি ওই প্রবাসী।

Related Articles

Close