Beanibazar View24
Beanibazar View24 is an Online News Portal. It brings you the latest news around the world 24 hours a day and It focuses most Beanibazar.

করোনায় বাংলাদেশের যৌনকর্মীদের আবেদন আন্তর্জাতিক গণমাধ্যমে

করোনা ভাইরাসে কাঁপছে বিশ্ব। বাংলাদেশেও এ পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে ৩৩ জন মানুষ। দেশের বিভিন্ন জেলায়, শহরে চলছে লকডাউন কর্মসূচী। নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে দেশের বৃহতম যৌনপল্লী দৌলতদিয়া। এমন পরিস্থিতিতে এখানকার যৌনকর্মীরা সরকারের কাছে আর্থিক অনুদান চেয়ে আবেদন জানিয়েছেন। আর বিষয়টি উঠে এসেছে আন্তর্জাতিক গণমাধ্যমে।

আল জাজিরার খবরে বলা হয়েছে, দেশ জুড়ে করোনা ভাইরাসের ভয়াবহ পরিস্থিতিতে বাংলাদেশের যৌনকর্মীরা পড়েছে বিপাকে। দৌলতদিয়ার যৌনপল্লীতে খদ্দেরদের আসা যাওয়া নিষিদ্ধ করায় মাথায় হাত পড়েছে যৌনকর্মীদের।

করোনায় বাংলাদেশের যৌনকর্মীদের আবেদন আন্তর্জাতিক গণমাধ্যমে
করোনায় বাংলাদেশের যৌনকর্মীদের আবেদন আন্তর্জাতিক গণমাধ্যমে

খবরে বলা হয়, রাজধানী ঢাকা থেকে প্রায় ৬০ মাইল দুরে অবস্থিত এই যৌন পল্লীতে প্রায় ১৫০০ যৌনকর্মী যৌনকর্মের মাধ্যমে তাদের জীবিকা নির্বাহ করে। করোনা ঠেকাতে এ পল্লীতে খদ্দের আসা যাওয়া নিষিদ্ধ করায় সরকারে কাছে আর্থিক অনুদান চেয়েছেন এখানকার যৌনকর্মীরা। সোমবার সরকারের কাছে এমন আর্জি জানিয়েছেন তারা।

আল জাজিরা আরও জানায়, এই যৌনপল্লীতে গরে প্রতিদিন অন্তত পাঁচ হাজার খদ্দের আসা যাওয়া করেন। এটিই দক্ষিণ এশিয়ার একটি অন্যতম যৌনপল্লী।

You might also like

Comments are closed, but trackbacks and pingbacks are open.