Beanibazar View24
Beanibazar View24 is an Online News Portal. It brings you the latest news around the world 24 hours a day and It focuses most Beanibazar.

নিউইয়র্কে ব​ড়লেখা’র প্রবাসী আতাউর রহমান ডিলারের মৃত্যু


যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক অঙ্গরাজ্যের জ্যাকসন হাইটসের​ বাসিন্দা, মৌলভীবাজার জেলার​ ব​ড়লেখা থানার প্রবীণ রাজনীতিবিদ, বিশিষ্ট সমাজসেবক ও ব​ড়লেখার কৃতি সন্তান জনাব আতাউর রহমান ডিলার (৬৭) আজ ৪ এপ্রিল​ সন্ধ্যায়​ নিউইয়র্কের স্থানীয় একটি হাসপাতালে ইন্তেকাল করিয়াছেন।

পরিবার সুত্রে জানা যায়, হাসপাতাল থেকে লাশ হস্তান্তর করলে মরহুমের নামাজে জানাজা নিউইয়র্কের স্থানীয় একটি মসজিদে অনুষ্টিত হবে।
মরহুমের গ্রামের বাড়ী ব​ড়লেখা থানার কাঠালতলী ইউনিয়নের খলাগাও গ্রামে । মৃত্যুকালে ৭ ছেলে, ১ মেয়ে সহ দেশ-বিদেশে অসংখ্য আত্নীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

উল্ল্যেখ্য, জনাব আতাউর রহমান(ডিলার) আওয়ামী লীগের রাজনীতির সাথে জ​ড়িত ছিলেন সেই সাথে এলাকার উন্ন​য়নে সব সম​য় ছিলেন সচেষ্ট । গরীব অসহায় মানুষের কল্যাণে তিনি সব সম​য় চিন্তা করতেন, সেই সাথে এলাকার উন্ন​য়নে ছিলেন সক্রীয় । বাংলাদেশের সুবিদা বঞ্চিত মানুষের কল্যাণে কাজ করেছেন নিঃস্বার্থ ভাবে।

জনাব আতাউর রহমান ডিলারের মৃত্যুতে ব​ড়লেখা সহ আমেরিকার প্রবাসী বাংলাদেশীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে । মরহুমের আত্মার মাগফিরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছেন নিউইয়র্ক​, মিশিগান ও ব​ড়লেখার রাজনৈতিক, সামাজিক ও কমিউনিটি নেত্রীবৃন্দ ।

You might also like

Comments are closed, but trackbacks and pingbacks are open.