সিলেট

মুক্তাদিরকে সাথে নিয়েই সিলেটের উন্নয়ন করতে চান মোমেন






একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-১ আসনে বিজয়ী হয়েছেন মহাজোটের মনোনীত নৌকা মার্কার প্রার্থী ড. এ কে আব্দুল মোমেন। ব্যবধান বিশাল হলেও তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বি ছিলেন জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী খন্দকার আব্দুল মুক্তাদির। দুজেনেই প্রচার প্রচারণায় সিলেটের উন্নয়ন করার নানা প্রতিশ্রুতি জনগণের কাছে তুলে ধরলেও শেষ হাসি হেসেছেন ড. মোমেন।



রবিবার রাত সাড়ে ১২টার দিকে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষ থেকে সকল কেন্দ্রের বেসরকারী ফলাফল ঘোষণা হওয়ার মাত্র ৯ ঘন্টার মাথায় সোমবার সকালে মুক্তাদিরের বাসায় গেছেন ড. মোমেন। সকাল সাড়ে ৯টায় মুক্তাদিরের সাথে সাক্ষাৎ করার জন্য সেখানে যান তিনি।

তবে খন্দকার মুক্তাদির সেসময় বাসায় ছিলেন না। তবে ছিলেন তাঁর পরিবারের সদস্যরা। তখন মুক্তাদিরের পরিবারের অন্য সদস্যদের সাথে কুশল বিনিময় করেন মোমেন। মুক্তাদিরকে বাসায় না পেয়ে সেখানে থেকেই তাঁর সাথে ফোনে কথা বলেন ড. মোমেন।



এসময় ড. মোমেন বলেন- খন্দকার মুক্তাদিরের নির্বাচনী ইশতেহারে সিলেটকে নিয়ে অনেক উন্নয়ন পরিকল্পনা ছিল। এগুলো অনেক সৃজনশীল। আমি চেষ্টা করব আমাদের দুজনের পরিকল্পনা এক করে সিলেটকে এগিয়ে নেওয়ার। এজন্য সকলের সহযোগিতা কামনা করেন মোমেন।



তিনি বলেন- আমি বিজয়ী হয়েছি। খন্দকার মুক্তাদিরও প্রচুর ভোট পেয়েছেন। বড় একটি অংশ তাকে সমর্থন দিয়েছে। তাই সিলেটে যে কাজই হোক মুক্তাদিরকে সাথে নিয়ে করব।

এসময় মুক্তাদিরের পরিবারের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন- খন্দকার আব্দুল মাজিদ, আব্দুল হাফিজ, আব্দুল হামিদসহ অন্যান্যরা।














Related Articles

Close