Beanibazar View24
Beanibazar View24 is an Online News Portal. It brings you the latest news around the world 24 hours a day and It focuses most Beanibazar.

বাস চাপায় দুই তরুণী নিহত: রাস্তা অবরোধ-ভাঙচুর (ভিডিও)







রাজধানীর মালিবাগের আবুল হোটেলের কাছে দুজন গার্মেন্টস কর্মী বাসচাপায় নিহত হওয়ার ঘটনায় রাস্তা অবরোধ করে রেখেছেন বিক্ষুব্ধ গার্মেন্টস শ্রমিকরা। এ সময় তারা রাস্তায় চলাচলকারী বিভিন্ন ধরনের যানবাহন ভাঙচুর করেন। প্রায় ১০-১২টি গাড়ি ভাঙচুর করা হয় বলে জানা গেছে।

মঙ্গলবার বিকালে এমএইচ ফ্যাশন নামে গার্মেন্টসের শ্রমিকদের নেতৃত্বে রাস্তা অবরোধ ও গাড়ি ভাঙচুর করা হয়। এ সময় আশপাশে থাকা বিভিন্ন গার্মেন্টস শ্রমিকরা এই বিক্ষোভে অংশ নেন। এর আগে দুপুর দেড়টার দিকে মালিবাগের আবুল হোটেলের সামনে যাত্রীবাহী বাসচাপায় নাহিদ পারভিন ও মিম নামে দুই তরুণী নিহত হন।



তারা দুজনই এইচএম গার্মেন্টস নামে একটি তৈরি পোশাক কারখানার শ্রমিক ছিলেন। তাদের লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় বাসসহ চালককে আটক করেছে পুলিশ।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল সূত্র জানায়, দুপুর দেড়টার দিকে মালিবাগের চৌধুরীপাড়ার রাস্তা দিয়ে যাচ্ছিলেন মিম ও পারভিন। এ সময় সুপ্রভাত পরিবহনের একটি বাস তাদের দুজনকে চাপা দেয়। ঘটনাস্থলেই মিম মারা যায়। পুলিশ সার্জেন্ট সুব্রত কুমার দে পারভিনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।



সুব্রত কুমার দে বলেন, তিনি পারভিনকে আহত অবস্থায় দ্রুত হাসপাতালে নিয়ে আসেন, কিন্তু শেষ রক্ষা হয়নি। তরুণী দুজনের লাশ মর্গে রাখা হয়। তাৎক্ষণিকভাবে তাদের পরিচয় জানা যাচ্ছিল না। পরে তাদের সহকর্মীরা মর্গে এসে লাশ শনাক্ত করেন।



সুব্রত কুমার দে জানান, এ ঘটনায় সুপ্রভাত বাসের চালক ও বাসটি আটক করেছে হাতিরঝিল থানা পুলিশ। হাতিরঝিল থানার ওসি আবু মো. ফজলুল করিম দুজন নিহত হওয়ার বিষয়টি যুগান্তরকে নিশ্চিত করেন। তিনি জানান, ঘাতক বাসটি জব্দ করা হয়েছে। নিহত দুজনের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

ভিডিও: রাজধানীর মালিবাগে রাস্তা অবরোধ ও গাড়ি ভাঙচুর করছে গার্মেন্টস শ্রমিকরা














You might also like

Comments are closed, but trackbacks and pingbacks are open.