সিলেট

সিলেটে টাস্কফোর্সের ওপর হামলা; পুলিশ ও বিজিবির অন্তত ১৫ সদস্য আহত







সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার ভোলাগঞ্জে অবৈধভাবে পাথর উত্তোলনের বিরুদ্ধে অভিযান চালাতে গিয়ে পাথর চোরদের বেপরোয়া হামলার শিকার হয়েছে টাস্কফোর্স। গতকাল বিকাল ৩টার দিকে এ হামলার ঘটনা ঘটে। এতে বিজিবি সদস্য, রেলওয়ে নিরাপত্তা বাহিনীর সদস্য এবং কোম্পানীগঞ্জ উপজেলা প্রশাসনের কর্মচারীসহ টাস্কফোর্সের অন্তত ১৫ জন আহত হয়েছেন।



কোম্পানীগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আবুল লাইছ বলেন, ‘অবৈধভাবে পাথর উত্তোলনের বিরুদ্ধে বেলা ১টা থেকে টাস্কফোর্সের অভিযান শুরু হয়। অভিযানের শেষপর্যায়ে পাথর চোরদের সংঘবদ্ধ একটি চক্র টাস্কফোর্সের ওপর হামলা চালায়।



এতে ১৫ জন আহত হয়েছেন। তাদের মধ্যে বিজিবি সদস্য, রেলওয়ে নিরাপত্তা বাহিনীর সদস্য এবং আমাদের কর্মচারীরা রয়েছেন। আহতদের মধ্যে দুজনের অবস্থা গুরুতর। সবাইকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।’ স্থানীয় একটি সূত্র জানিয়েছে, টাস্কফোর্সের ওপর হামলায় স্থানীয় যুবলীগ নেতা আলাউদ্দিন, আলিম উদ্দিন, শাহাব উদ্দিন ও বিল্লাল উদ্দিন জড়িত। এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন, ‘যারা অবৈধভাবে পাথর উত্তোলনে জড়িত, তারাই হামলা করেছে। আমরা হামলাকারীদের বিস্তারিত পরিচয় সংগ্রহ করছি। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।’











Related Articles

Close