সারাদেশসোশ্যাল মিডিয়া

ফেসবুকে সৈয়দ আশরাফ কন্যার ছবি ভাইরাল







সৈয়দ আশরাফুল ইসলামের মৃত্যুর পর ফেসবুকে ভাইরাল হয়েছেন তার কন্যা রীমা ইসলাম। ফেসবুকে তাকে নিয়ে বিভিন্নজন আবেগঘন স্ট্যাটাস দিচ্ছেন।

কেউ কেউ তার রাজনীতিবিমুখতা, প্রচারবিমুখতার কথা উল্লেখ করেছেন। কেউ আবার উল্লেখ করেছেন, তার বাবা তার জন্য কোনো অর্থ সম্পদ রেখে যাননি। মানুষ মরণশীল, এই সত্যকে অবহেলা করার কন সুজগ নেই…।



ফেসবুকে বিভিন্নজনের ওয়ালে পিতা সৈয়দ আশরাফুল ইসলামের কফিনের পাশে বিমর্ষ বদনে দাঁড়িয়ে থাকা কন্যা রীমা ইসলামের একটি ছবি দেখা যায়। ঐ ছবিটিতে দেখা যায়, রীমা ইসলাম ও অন্যান্যরা গাড়ি থেকে পিতার কফিনটি নামাচ্ছেন। তিনি অশ্রু ভারাকান্ত নয়নে তাকিয়ে আছেন।

গত কয়েকদিন ধরেই ফেসবুকে ছবিটি ফেসবুকের বিভিন্নজনের ওয়ালে ঘুরে বেড়াচ্ছে। বিভিন্ন জন ছবিটি শেয়ার দিয়ে আশরাফ কন্যাকে সমবেদনা জানাচ্ছেন। তবে বেশিরভাগ সমর্থকেরাই চাচ্ছেন রীমা ইসলামকে যেনো উপ-নির্বাচনে এমপি প্রার্থী করা হয়।



রীমা ইসলামের আর কোনো ভাই-বোন নেই। আরও একবছর আগে ২০১৭ সালের ২৩ অক্টোবর হারিয়েছেন মা শীলা ইসলামকে। আর এবার হারালেন বাবা সৈয়দ আশরাফকে। সৈয়দ আশরাফের পরিবার আগে থেকেই লন্ডনে বসবাস করতেন। সেখানেই তার কন্যা এইচএসবিসি ব্যাংকে চাকরি করেন।

১৯৭১ সালের মুজিবনগর সরকারের অস্থায়ী রাষ্ট্রপতি জাতীয় নেতা সৈয়দ নজরুল ইসলামের ছেলে সৈয়দ আশরাফুল ইসলাম গত ৩ জানুয়ারি ৬৮ বছর বয়সে থাইল্যান্ডের ব্যাংককের একটি হাসপাতালে ইন্তেকাল করেন।














Related Articles

Close