Beanibazar View24
Beanibazar View24 is an Online News Portal. It brings you the latest news around the world 24 hours a day and It focuses most Beanibazar.

অবৈধ উপায়ে ইউরোপে যাওয়ার পথে বিয়ানীবাজারের যুবক গ্রীসে সড়ক দুর্ঘটনায় নিহত







গত ১২ ডিসেম্বর তুরস্ক থেকে গ্রীস যাওয়ার পথে নিখোঁজ বিয়ানীবাজারের জুনাইদ আহমদ (২৭) নামের এক যুবক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। গত ১৩ ডিসেম্বর গ্রীস সীমান্তের ১৫০ কিলোমিটার পাড়ি দেয়ার পর সড়ক দুর্ঘটনায় জুনাইদ নিহত হয়েছেন বলে নিশ্চিত করেছেন তার ভাই হাঁসান আহমদ। নিহত জুনাইদ আহমদ উপজেলার কুড়ারবাজার ইউনিয়নের বৈরাগীবাজার খশিরবন্দ এলাকার মোকাম বাড়ির আব্দুল গনি মিয়া ও কলসুমা বেগম দম্পতির পঞ্চম পুত্র।



নিহত জুনাইদের ভাই হাঁসান আহমদ এ প্রতিবেদককে জানান, গতকাল শনিবার (১২ জানুয়ারি) জুনাইদের সহযাত্রী উপজেলার শেওলা ইউনিয়নের কাকরদিয়া গ্রামের সাইদুর রহমান মৃত্যুর খবরটি তাদের পরিবারকে নিশ্চিত করেছেন।



তিনি আরোও জানান, গত বছরের সেপ্টেম্বর মাসে দালালের মাধ্যমে ইউরোপের উদ্দ্যেশ্যে তুরস্ক পাড়ি জমান জুনাইদ। সেখান তিন মাস অবস্থান করে গত ১১ ডিসেম্বর জুনাইদ ও সাইদুরকে নিয়ে তুরস্ক থেকে গ্রীস যাওয়ার জন্য রওয়ানা দেন উপজেলার কুড়াবাজার ইউনিয়নের গড়রবন্দ এলাকার দালাল ইমরান আহমদ ।

পরে ১৩ ডিসেম্বর গ্রীস সীমান্তের ১৫০ কিলোমিটার ভেতরে প্রবেশের পর সেদেশের টহল পুলিশের ধাওয়ার পর দুর্ঘটনার কবলে পড়ে তাদের বহনকারী প্রাইভেট কারটি। এতে ঘটনাস্থলে জুনাইদ নিহত হলেও বেঁচে যান দালাল ইমরান আহমদ ও অন্য আরেক যাত্র সাইদুর রহমান।



এদিকে, জুনাইদের মৃত্যুর খবরটি তার বাড়িতে পৌঁছালে পরিবার ও স্বজনদের মধ্যে নেমে আসে শোকের ছায়া। পরিবারের ছোট সন্তানের মৃত্যুর খবরে বাকরুদ্ধ জুনাইদের মা-বাবা। প্রাণবন্ত যুবক জুনাইদের মৃত্যুতে এলাকাজুড়ে নেমেছে শোকের ছায়া।














You might also like

Comments are closed, but trackbacks and pingbacks are open.