Wednesday, October 16, 2024
Homeআলোচিতরাজনীতিতে যোগ দিলেন জনপ্রিয় টিকটকার

রাজনীতিতে যোগ দিলেন জনপ্রিয় টিকটকার

রাজনীতিতে যোগ দেওয়ার ঘোষণা দিয়েছেন পাকিস্তানের বিখ্যাত সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার ও টিকটক তারকা হারিম শাহ। যুক্তরাজ্যের লিবারেল ডেমোক্রাটদের পক্ষে প্রচারণা শুরু করে তিনি এ ঘোষণা দেন।
আরও পড়ুন:

সম্প্রতি একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে সমসাময়িক বিভিন্ন ইস্যুতে কথা বলার সময় এমনটা জানিয়েছেন তিনি। খবর ডেইলি পাকিস্তানের।
রাজনীতিতে যোগ দিলেন জনপ্রিয় টিকটকার


পাকিস্তানি সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, হারিম শাহ আনুষ্ঠানিকভাবে যুক্তরাজ্যের রাজনীতিতে যোগ দিয়েছেন। এমনকি সম্প্রতি নির্বাচনে লিবারেল ডেমোক্র্যাটদের পক্ষে প্রচারণাও চালিয়েছেন।

রাজনীতিতে অভিষেকের ব্যাপারে হারিম শাহ বলেন, আমি যুক্তরাজ্যে লিবারেল ডেমোক্র্যাট রাজনৈতিক দলের জন্য কাজ শুরু করেছি। তারা আমাকে যোগ্য বিবেচনা করে তাদের দলের একটি অংশ করে নিয়েছে এবং এ জন্য আমি তাদের কাছে কৃতজ্ঞ। আমি সবসময় দলটির প্রত্যাশ্যা পূরণের চেষ্টা করব এবং এ দেশে বসবাস করে ইতিবাচক ভূমিকা পালনের চেষ্টা করব।
আরও পড়ুন:

প্রসঙ্গত, হারিম শাহ পাকিস্তানের একজন জনপ্রিয় সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার। শীর্ষ প্রভাবশালীর তালিকায়ও নাম এসেছে। ইনস্টাগ্রামে বেশ সক্রিয় তিনি। ইনস্টাগ্রামে ৪ লাখ এবং টিকটকে ৬৩ লাখের বেশি ফলোয়ার রয়েছে তার।

RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Last Post