Beanibazar View24
Beanibazar View24 is an Online News Portal. It brings you the latest news around the world 24 hours a day and It focuses most Beanibazar.

সিলেটে স্টেডিয়াম থেকে ভারতীয় জুয়ারি আটক







সিলেটে আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ প্রিমিয়ার লীগের (বিপিএল) ষষ্ঠ আসর চলাকালীন সময়ে ইমরান পশর নামে এক ভারতীয় জুয়ারিকে আটক করে একমাসের কারাদণ্ড প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত। দণ্ডপ্রাপ্ত ব্যক্তি ভারতের বিহার রাজ্যের অধিবাসী।



মঙ্গলবার (১৫ জানুয়ারি) এ ঘটনা ঘটলেও বুধবার (১৬ জানুয়ারি) ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মইনুল হোসেন চৌধুরী গণমাধ্যমকে জানান, ‘বাংলা বলতে পারেন না এই জুয়াড়ি। তবে মাঠে থেকে হিন্দি ভাষায় বেশ কয়েকবার ভারতে অবস্থানরত কয়েকজনের সাথে জুয়ার দেনদরবার করেছে সে। আমরা ঘটনা নিশ্চিত হওয়ার পর সাজা দিয়েছি তাঁকে।’

সাজাপ্রাপ্ত ভারতীয় নাগরিকের পাসপোর্ট বা অন্য কোনো নথি জব্দ করা যায়নি। তবে ম্যাজিস্ট্রেট বলেছেন, ‘ধরা পড়া অপরাধী তাঁর অপরাধ স্বীকার করেছে। এমন ভুলের আর পুনরাবৃত্তি হবে না মর্মেও কথা দিয়েছে সে।’



বিপিএলে জুয়া বা বাজি একেবারেই বেআইনি। গত বছর জানুয়ারিতে আন্তঃমন্ত্রণালয় সভায় বিপিএলে বাজি বা জুয়ার বিরুদ্ধে যেকোনো মুহূর্তে অভিযান পরিচালনার জন্য ঢাকা, চট্টগ্রাম ও সিলেটের স্থানীয় প্রশাসনকে ক্ষমতা দেওয়া হয়।

















You might also like

Comments are closed, but trackbacks and pingbacks are open.