Beanibazar View24
Beanibazar View24 is an Online News Portal. It brings you the latest news around the world 24 hours a day and It focuses most Beanibazar.

গোলাপগঞ্জে দুপক্ষের সংঘর্ষের পর দুটি প্রাইভেটকার জব্দ, আটক ২







গোলাপগঞ্জে পূর্ব শত্রুতার জেরে দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সোমবার দুপুরে হেতিমগঞ্জ বাজার চৌমুহনীর পান্না রেষ্টুরেন্টের সামনে ঘটনাটি ঘটে। এ ঘটনায় পুলিশ ২জনকে আটক ও দুটি প্রাইভেটকার জব্দ করেছে।



আটককৃতরা হলেন- গোলাপগঞ্জ পৌরসভার রণকেলী উত্তর গ্রামের মৃত মামুন আহমদ চৌধুরীর ছেলে জাহিদ হাসান চৌধুরী অপু (৩১) এবং অপরজন সুনামগঞ্জ জেলার সুনামগঞ্জ সদর থানার হাছন নগর গ্রামের শাহাব উদ্দিনের ছেলে শাহরিয়ার রহমান অনিক (২৭)। তিনি বর্তমানে সিলেট নগরীর উপশহর এলাকায় বসবাস করছে।



স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সোমবার দুপুরে হেতিমগঞ্জ বাজারে সংঘর্ষকারীরা একে অপরের প্রাইভেট কার ভাংচুর করে। এসময় একপক্ষ ডাকাত বলে চিৎকার করলে স্থানীয় জনতা তাদের গণপিটুনী দেয়। তাৎক্ষণিক খবর পেয়ে গোলাপগঞ্জ মডেল থানার একদল পুলিশ নিয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করেন। পরে ঘটনাস্থল থেকে দুটি প্রাইভেট কারসহ দুইজনকে আটক করে পুলিশ। এসময় আটককৃতদের কাছ থেকে দুটি প্রাইভেট কার (ঢাকা মেট্রো-গ ১৩-২২৭৫ ও চট্র মেট্রো-গ ১১-১৭৮৮) কার উদ্ধার করে জব্দ পুলিশ।

গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (অপারেশন) দেলোয়ার হোসেন ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।














You might also like

Comments are closed, but trackbacks and pingbacks are open.