সারাদেশ

১৩ বছরের কিশোরীকে নিয়ে পালাল ৪৮ বছরের বৃদ্ধ এলাকায় ব্যাপক তোলপাড়!







প্রতিবেশীর বাড়িতে টেলিভিশন দেখা এবং বাবা-মার অনুপস্থিতির সুযোগ নিয়ে দেওয়া হয় কুপ্রস্তাব। আর এভাবেই ১৩ বছর বয়সী স্বপ্নাকে (ছদ্দনাম) প্রেমের ফাঁদে ফেলে সিরাজ উদ্দিন (৪৮) নামে এক বৃদ্ধ। অতঃপর কিছুদিন পর হঠাৎ দুজনের উধাও হওয়ার খবর পাওয়া যায়। এ ঘটনার ১৪ দিন পরে তাদের উদ্ধার করে পুলিশ।



ঘটনাটি ঘটেছে নাটোরের সিংড়া উপজেলার লালোর ইউনিয়নের আতাইকুলা গ্রামে। এ ঘটনায় মেয়ের বাবা কাবিল মোল্লা বাদী হয়ে বুধবার রাতে সিংড়া থানায় একটি অপহরণ মামলা দায়ের করেছেন বলে জানা যায়।

মামলা ও পারিবারিক সূত্রে জানা যায়, স্বপ্না (ছদ্দনাম) লালোর ইউনিয়নের খেজুরতলা প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণিতে পড়া-লেখা করতো। দারিদ্র্যের কারণে পরে আর পড়া-লেখা করা সম্ভব হয়নি স্বপ্নার (ছদ্দনাম) ।



স্বপ্নার বাবা ও মা স্থানীয় ইটভাটায় দিনমজুরের কাজের পাশাপাশি চা স্টলে কাজ করতো। বাড়িতে টেলিভিশন না থাকায় স্বপ্না মাঝে মধ্যেই প্রতিবেশী সিরাজ উদ্দিনের বাড়িতে যাতায়াত ছিল তার। যাতায়াতের এক পর্যায়ে বিয়ের প্রলোভন ও কুপ্রস্তাব দেয় সিরাজ উদ্দিন(৪৮)। স্বপ্না ঘটনাটি তার বাবাকে জানালে সিরাজউদ্দিন স্বপ্নাকে অপহরণের হুমকি প্রদান করে।

সিংড়া থানার তদন্ত কর্মকর্তা নেয়ামুল আলম বলেন, মামলার পরিপ্রেক্ষিতে ভিকটিমকে উদ্ধার করা হয়েছে। আসামি সিরাজ উদ্দিনকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।














Related Articles

Close