Beanibazar View24
Beanibazar View24 is an Online News Portal. It brings you the latest news around the world 24 hours a day and It focuses most Beanibazar.

পার্কে “প্রেম ও অশ্লীল” কাজ বন্ধ করতে গিয়ে যুবক-যুবতীদের মার খেলো পুলিশ







মিলেনিয়াম পার্কের দরজা বন্ধ হওয়ার তোড়জোড় শুরু হয়েছে সবেমাত্র। পার্কের একোণ ওকোণ ঘুরে ভিজিটারদের তাগাদা দিতে শুরু করেছেন সিকিউরিটি গার্ডেরা।

সে সময় হঠাৎই দেখা গেল এক দল পুরুষ ও নারী আলো আঁধারি ঘেরা ঝোপওয়ালা এক কোণে বসে অশ্লীল ও অভব্য আচরণ করছে। সেখানে থাকা সকলের পোশাক অবিন্যস্ত। একে অন্যের গায়ে তারা যেমন ভাবে ঢলে পড়ছে তাতে সহজেই সেদিকে চোখ পড়তে বাধ্য।

কলকাতা পুলিশের বিশেষ প্রশিক্ষিত নারি ব্রিগেড ‘উইনার্সে’র সদস্যরা সে সময় পার্কে সাদা পোশাকে টহল দিচ্ছিলেন । ঘটনার সময়ে অবশ্য একজন নারী পুলিশকর্মীই সেখানে ছিলেন।



ধীরে ধীরে ওই দলটির কাছে চলে যান তিনি। প্রশ্ন করেন-‘এসব কী হচ্ছে?’ দুই মহিলাই উত্তর দেয়-‘প্রেম করছি। তাতে তোর কী। চল পাতলা হ।’

নিজের পরিচয় দিতেই ‘উইনার্সে’র ওই নারীকর্মীকে অকথ্য গালিগালাজ করতে শুরু করেন ওই চার জন নারী। রীতিমতো ধস্তাধস্তি শুরু হয়ে যায়।

পড়ে ‘উইনার্সে’ বাকি সদস্যরা যখন ঘটনাস্থলে পৌঁছান, তখন তাদের সহকর্মীকে রাস্তায় ফেলে বেধড়ক মারধর করা হচ্ছে। এমনকী, কলকাতা পুলিশের নারীকর্মীর কান কামড়ে ছিঁড়ে নেওয়ারও চেষ্টা হয়। উদ্ধার করতে গেলে নারী পুলিশকর্মীদের সঙ্গে ওই যুবক-যুবতীদের মারামারি শুরু হয়ে যায়।



কলকাতাভিত্তিক সংবাদমাধ্যমের প্রতিবেদনে আরও জানা জায়, মিলেনিয়াম পার্কে মহিলা পুলিশকর্মীদের উপর হামলার ঘটনায় গ্রেফতার করা হয়েছে ৬ জনকে। হামলাকারীদের দলের ৪ জন নারী ও ২ জন পুরুষ ছিল বলে জানা গিয়েছে।



প্রসঙ্গত, উৎসবের সময় কিংবা শহরের পার্কগুলোতে নজরদারি চালানো, বিশেষত ইভটিজিংয়ের ঘটনা রুখতে কয়েক মাস আগেই তৈরি হয়েছে কলকাতা পুলিশের বিশেষ প্রশিক্ষিত নারী পুলিশের দল ‘উইনার্স’।



ইতিমধ্যেই একাধিক সাফল্য পেয়েছে এই বিশেষ দলটি। শুক্রবার রাতেও এই মহিলা পুলিশ দলের দক্ষতার কারণেই ওই ছয় জনের দলটিকে হাতেনাতে ধরতে পেরেছে পুলিশ। তবে ঘটনায় গুরুতর আহত হয়েছেন উইনার্সের ওই সদস্য। চোট লাগে বাকি তিন জনের। একজনের কানে ও একজনের হাতের চোট গুরুতর।














You might also like

Comments are closed, but trackbacks and pingbacks are open.