অপরাধ চিত্রসারাদেশ

পরকীয়ার অভিযোগে মাকে হত্যা করলেন মেয়ে







পরকীয়া করে অন্য পুরুষের সঙ্গে পালিয়ে যাওয়ার সময় মাকে হত্যার অভিযোগ উঠেছে মেয়ের বিরুদ্ধে। এ ঘটনায় মেয়ে তামান্না ও তারা বাবা বিজ্ঞান ওরফে রাসেলকে গ্রেফতার করেছে পুলিশ।

গত রবিবার গভীর রাতে নড়াইলের লোহাগড়ায় লক্ষ্মীপাশা গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও প্রতিবেশী সূত্রে জানা গেছে, লোহাগড়ার লক্ষীপাশা গ্রামের ঝিলু মোল্যার ছেলে বিজ্ঞান মোল্যা ওরফে রাসেলের সঙ্গে মেরিনা বেগমের ২০ বছর আগে বিয়ে হয়। তাদের সংসারে হৃদয় ও তামান্না নামে দুটি সন্তান রয়েছে।



পুলিশ জানায়, মেরিনা বেগমের স্বামী রাসেল ব্যবসার প্রয়োজনে দূরে থাকতেন। সেই সুযোগে স্ত্রী মেরিনা পরকীয়ায় লিপ্ত হয়ে পড়েন। পরকীয়ায় আসক্ত হয়ে ওই পুরুষের সঙ্গে পালিয়ে যাওয়ার চেষ্টা চালালে স্বামী ও মেয়ে এতে বাধা হয়ে দাঁড়ান।

রবিবার রাতে মেরিনা বাসা থেকে বের হয়ে যেতে চাইলে মেয়ে তামান্না ওড়না দিয়ে মায়ের গলায় প্যাচ দিয়ে আটকানোর চেষ্টা করেন। এতে শ্বাসরোধ হয়ে মারা যান মেরিনা। খবর পেয়ে পুলিশ সোমবার সকালে মেরিনার লাশ উদ্ধার করে। ঘটনার পরেই পুলিশ স্বামী রাসেল এবং মেয়ে তামান্নাকে গ্রেফতার করে।



মামলার তদন্তকারী অফিসার এসআই গোবিন্দ আকর্ষণ বুধবার বিকালে জানান, ঘটনায় জড়িত রাসেল ও মেয়ে তামান্না নড়াইল আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করবেন।

এ ঘটনায় মঙ্গলবার গৃহবধূর ভাই লিখন বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে লোহাগড়া থানায় মামলা দায়ের করেছেন।
সূত্রঃ দৈনিক ইত্তেফাক














Related Articles

Close