Beanibazar View24
Beanibazar View24 is an Online News Portal. It brings you the latest news around the world 24 hours a day and It focuses most Beanibazar.

মায়ের পরকীয়া প্রেমিকে ছুরিকাঘাত করে হত্যা করলো ছেলে







প্রেমের সম্পর্কে জড়িয়ে দুই সন্তানের জননীকে নিয়ে পালিয়ে ঢাকায় আসার পর ঐ নারীর ছেলের ছুরিকাঘাতে নিহত হয়েছে মায়ের প্রেমিক। নিহত প্রেমিক হেলালও (৪২) বিবাহিত ও সন্তানের জনক।

বুধবার (২০ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে ঢাকার কামরাঙ্গীরচরের মাহাতাব গ্যাস পাম্প সংলগ্ন দিলু রোডের একটি টিনশেড বাড়িতে ছুরিকাঘাতে আহত হওয়ার পর হেলালকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে তাকে মৃত ঘোষণা করা হয়।



ছুরিকাঘাতকারীর নাম সানি। তিনি হেলালের পরকীয়া প্রেমিকা সাবিনার ছেলে। আর সাবিনা ছিলেন হেলালের বন্ধুর স্ত্রী। তারা পাবনার সদর উপজেলার বাসিন্দা।

দু’পক্ষেরই পরিচিত মিন্টু মিয়া নামে এক ব্যক্তি জানান, হেলাল ও সাবিনা দু’জনেই বিবাহিত এবং সন্তানের জনক-জননী থাকলেও পরকীয়া সম্পর্কে জড়ান। এরপর মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি) বিকেলে পাবনা থেকে পালিয়ে দু’জনে দিলু রোডের ওই টিনশেড বাড়িতে ওঠেন।



সাবিনার ছেলে সানি খোঁজ পেয়ে বুধবার সকালে দিলু রোডের বাসায় এসে হেলালকে মারাত্মকভাবে ছুরিকাঘাত করে। রক্তাক্ত অবস্থায় মিন্টুসহ কয়েকজন হেলালকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে ভর্তি করলেও পরে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার পরপরই সাবিনা পালিয়ে যান। খুঁজে পাওয়া যাচ্ছে না সানিকেও।

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া হেলালের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।














You might also like

Comments are closed, but trackbacks and pingbacks are open.