Beanibazar View24
Beanibazar View24 is an Online News Portal. It brings you the latest news around the world 24 hours a day and It focuses most Beanibazar.

কোটি টাকার রিং ফিরিয়ে দিয়ে সততার নজির স্থাপন করলেন যুবক


হারিয়ে যাওয়া মূল্যবান ডায়মন্ডের ফিরিয়ে দিয়ে আবারো সততার এক অনন্য নজীর স্থাপন করলেন প্রবাসী বাংলাদেশী ক্যাব চালাক রাজু আহমেদ। প্রায় ৬ মাস পরে ২০ হাজার ডলার মূল্যের আংটি ফেরত পেয়ে বিস্মিত আংটির মালিক। রাজু আহমেদ ও তার পরিবারের প্রতি কৃতজ্ঞতা জানানোর পাশাপাশি বাংলাদেশীদের সততায় মুগ্ধ হয়েছেন তিনি। ঘটনাটি নিউ ইয়র্কের ম্যানহাটনের।

তিন বছর আগে বাংলাদেশ থেকে যুক্তরাষ্ট্র এসেছেন রাজু আহমেদ। জীবিকার প্রয়োজনে চালা্েচ্ছন ফর হায়ার ভেহিকেল-এফএইচভি ক্যাব। থাকেন নিউ ইয়র্কের জ্যামাইকা এলাকায়। ২০১৮ সালের ২৬ আগষ্ট তার গাড়িতে যাত্রী হিসাবে উঠেছিলেন নিউইয়র্কের ম্যানহাটনের বাসিন্দা লরেন রেইডী।

গাড়ীতে বসা অবস্থায় হঠাৎই তার আঙ্গুলে থাকা ব্লাক এন্ড হোয়াইট ডায়মন্ডের সংমিশ্রনের প্রায় ২০ হাজার ডলার মূল্যের আংটিটি খসে পড়ে গাড়িতে। আংটিটি ছিল লরেনের দাদীর পক্ষ থেকে দেয়া উপহার। ফলে এটি ফিরে পেতে মরিয়া ছিলেন লরেন। কিন্তু দু’জন মিলে তন্নতন্ন করে খুজেঁও পাননি আংটির সন্ধান। এসময় তার কান্না হৃদয় ছুয়ে যায় রাজু আহমেদেরও।

চলতি মাসের প্রথম দিনে রাজু আহমেদ তার গাড়িটির সব কিছু খুলে পরিস্কার করতে গিয়ে হঠাৎই খুজে পান ৬ মাস আগের সেই হারানো আংটি। মনে পড়ে ৬ মাস আগের যাত্রী লরেনের কথা।

নিজের মনে আংটিটি ফিরিয়ে দেয়ার তাগাদা বোধ করেন। বহু চেষ্টার পর ভিয়া কোম্পানীর সহায়তায় খুঁেজে পান লরেনের টেলিফোন নম্বর। লরেনকে তার আংটি ফেরত নিতে দেখা করতে বলেন ম্যানহাটনের একটি রেস্টুরেন্টে। এতদিন পর মূল্যবান আংটিটি ফেরত পেয়ে আনন্দে কৃতজ্ঞতা জানানোর ভাষা হারিয়ে ফেলেন লরেন।

রাজু আহমেদও মুল্যবান আংটিটি ফেরত দিতে পেরে আনন্দিত। বলেন একজন মুলসমান হিসাবে এবং তার পারিবারিক শিক্ষায় এটি তার কর্তব্য বলে মনে হয়েছে। রাজু আহমেদের বাড়ি বাংলাদেশের সিলেটের বিয়ানীবাজারের খাসাড়ী পাড়ায়।
সূত্রঃ টাইম টেলিভিশন

You might also like

Comments are closed, but trackbacks and pingbacks are open.