বিনোদন

ঢাকায় দ্বিতীয় বিয়ে করেছেন হিরো আলম!







আলোচিত আশরাফুল হোসেন ওরফে হিরো আলম ঢাকায় দ্বিতীয় বিয়ে করেছেন বলে অভিযোগ করেছেন তার স্ত্রী সাদিয়া বেগম সুমি। বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন সুমি এ অভিযোগ করেন। মঙ্গলবার রাতে হিরো আলমের নির্যাতনের শিকার হয়ে তিনি সেখানে চিকিৎসাধীন রয়েছেন।

স্ত্রী সাদিয়া বেগম সুমি অভিযোগ করেন, শুনেছেন হিরো ঢাকায় দ্বিতীয় বিয়ে করেছেন। এ কারণ তিনি স্ত্রী-সন্তানের খোঁজ রাখেন না এবং সংসারের খরচ দেন না। এ প্রসঙ্গে কথা বললেই তাকে শারীরিক ও মানসিক নির্যাতন করা হয়।



এছাড়া রাতে বিছানায় শুয়ে হিরো আলম অন্য নারীর সঙ্গে মোবাইলে কথা বলেন বলে অভিযোগ করেছেন সুমি।

এ ঘটনায় সুমির বাবা সাইফুল ইসলাম বুধবার দুপুরে সদর থানায় অভিযোগ করেছেন। অভিযোগ আমলে নিয়ে ওইদিন রাত সোয়া ১০টার দিকে হিরো আলমকে গ্রেফতার করে পুলিশ।
জেলার অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, শ্বশুরের দায়ের করা মামলায় গ্রেফতার দেখানো হয়েছে হিরো আলমকে।



মামলার তদন্ত কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রহিম বলেন, বুধবার রাত সাড়ে ১০টার দিকে হিরো আলম নিজেই থানায় আসেন। স্ত্রীর সঙ্গে দাম্পত্য কলহের জেরে শ্বশুরবাড়ির লোকজন তাকে মারধর করেছে এমন অভিযোগ করেন।

তবে তার অভিযোগের কোনো সত্যতা মেলেনি। পরে তার শ্বশুরের দায়ের করা মামলায় থানাতেই তাকে গ্রেফতার দেখানো হয়। আজ হিরো আলমকে আদালতে হাজির করা হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।



অন্যদিকে, হিরো আলমের অভিযোগ, স্ত্রীর সঙ্গে দাম্পত্য কলহের জের ধরে মঙ্গলবার রাত ৮টার দিকে শ্বশুর সাইফুল ইসলাম ও স্ত্রী সাদিয়া বেগম সুমির নেতৃত্বে ৪-৫ জন তার ওপর চড়াও হয়ে কাঠের বাটাম দিয়ে মারপিট করেন। পরে তিনি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

এ বিষয়ে তিনি বুধবার সকালে বগুড়া সদর থানায় স্ত্রী, শ্বশুরসহ ৫ জনের বিরুদ্ধে তার বাড়িতে গিয়ে হামলা, মারপিট ও টাকা নিয়ে যাওয়ার অভিযোগ করেছেন।














Related Articles

Close