বিয়ানীবাজার

বিয়ানীবাজারে রহস্যেঘেরা অপহৃত স্কুলছাত্র রিয়াদ উদ্ধার, আটক ২







বিয়ানীবাজার উপজেলায় এক স্কুলছাত্র নিখোঁজ এবং পরবর্তীতে উদ্ধার হওয়ার ঘটনা নিয়ে দেখা দিয়েছে রহস্য। আখতারুজ্জামান রিয়াদ (১৬) নামের ওই স্কুলছাত্র গতকাল রবিবার নিখোঁজ হয়। আজ সোমবার দুপুরে তাকে উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় পুলিশ দুজনকে আটক করেছে।



প্রযুক্তির ব্যবহারের মাধ্যমে বিয়ানীবাজার থেকে অপহৃত এসএসসি পরীক্ষার্থী আখতারুজ্জামান রিয়াদকে উদ্ধার করেছে বিয়ানীবাজার থানা পুলিশ। এ ঘটনার সাথে জড়িত দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। আজ সোমবার (১১ মার্চ) দুপুরে উপজেলার মোল্লাপুর ইউনিয়নের নাগেশ্বর এলাকার একটি বসতঘর থেকে তাকে উদ্ধার করে পুলিশ।



বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ অবনী শংকর কর জানান, রিয়াদ এখন থানা পুলিশের হেফাজতে আছে। এ ঘটনার সাথে জড়িত দুজনকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনার রহস্য উদঘাটনে পুলিশ তদন্ত অব্যাহত রেখেছে। এছাড়াও তদন্তের মাধ্যমে এ ঘটনায় জড়িত অন্যদেরও আইনের আওতায় আনা হবে।

এদিকে, অল্প সময়ের মধ্যে উন্নত প্রযুক্তির সহায়তায় অভিযান চালিয়ে আখতারুজ্জামান রিয়াদকে উদ্ধার করায় থানা পুলিশকে ধন্যবাদ জানিয়েছেন বিয়ানীবাজার পৌরসভার মেয়র মোঃ আব্দুস শুকুর।



উল্লেখ্য, আখতারুজ্জামান রিয়াদ (১৬) বিয়ানীবাজারের পিএইচজি সরকারি উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষক প্রয়াত রুহুল আমিনের কনিষ্ঠ পুত্র ও খলিল চৌধুরী আদর্শ বিদ্যানিকেতনের ২০১৯ সালের এসএসসি ব্যাচের ছাত্র। সে গতকাল রবিবার (১০ মার্চ) বিকালে পৌরশহরের দাসগ্রামস্থ বাড়ি থেকে নিখোঁজ হয়।














Related Articles

Close