মতামতসোশ্যাল মিডিয়া

মানুষ কেন আশা করে পশ্চিমা মিডিয়া ক্রাইস্টচার্চে হামলাকারী কে জঙ্গী ঘোষণা করবে!







এইটা কিভাবে সম্ভব? পশ্চিমা মিডিয়া সবসময় দেখিয়ে এসেছে জঙ্গী মানেই মুসলমান, সন্ত্রাস মানেই মুসলমান! সন্ত্রাস আর জঙ্গীবাদের মুলা ঝুলিয়ে তারা মধ্যপ্রাচ্য শেষ করে দিছে। এখন যখন নিজের দেশের সাদা চামড়ার মানুষেরা জঙ্গী স্টাইলে খুন করে তখন তারা চট করে স্বীকার কেন করবে যে আসল সন্ত্রাস তারাই? এইটা কি সম্ভব নাকি? কাজেই অকারণ চাওয়া বাদ দেন !



পাকিস্তানে যে জঙ্গী হামলা হয় সেখানেও মসজিদে মুসলমানরা মরে, ইরাকেও মসজিদে মুসলমানরাই মরে, ক্রাইস্টচার্চেও মুসলমানরাই মসজিদে মরে।

কোন চার্চে প্রার্থনারত নিরীহ খৃস্টানদের গুলি করে কোন মুসলমান কোথায় মারছে? খুজে পাওয়া মুশকিল হয়ে যাবে! মুসলমানরাই যদি সবজায়গায় মরে তাহলে পেছনে মূল হোতা কারা এটা সহজেই বোঝা যায়।



আর আপনি সেই পশ্চিমাদের কাছেই চাইতেছেন তারা বলুক এইটা জঙ্গী হামলা এবং সেটা তারা করছে! এইটা হাইস্যকর!

একটা যুদ্ধ মানে অনেক লাভ। মধ্যপ্রাচ্যের তেলের লাভ,শত শত বিলিয়ন ডলারের অস্ত্র ব্যবসার লাভ,নিজেদের প্রভাব প্রতিপত্তি বিস্তারের লাভ। এবং এইগুলা সবই আসে মুসলমানদের জঙ্গী সন্ত্রাস এইসব ট্যাগ দিয়ে। ইটস অল এবাউট বিজনেস।



কিন্তু এই ব্যবসার জন্য যে তীব্র ঘৃণা দিন দিন পশ্চিমা মিডিয়া পশ্চিমাদের মুসলানদের বিরুদ্ধে, মুসলমানদের পশ্চিমাদের বিরুদ্ধে খুব গভীরে স্থাপন করে দিচ্ছে তার আউটকাম হিসেবে মাঝখান দিয়ে মরে যায় শুধু নিরীহ মানুষেরা।

ভাগ্যিস বাংলাদেশের ক্রিকেটাররা বেচে গেছে!

লেখক:
ডা. ওয়াহাব বাদশা
বিডিএস, ঢাকা ডেন্টাল কলেজ হাসপাতাল।














Related Articles

Close