Beanibazar View24
Beanibazar View24 is an Online News Portal. It brings you the latest news around the world 24 hours a day and It focuses most Beanibazar.

তুরস্কে গিয়ে ইসলাম গ্রহণ করলেন বিখ্যাত মার্কিন সঙ্গীতশিল্পী


আমেরিকান সঙ্গীতশিল্পী ও গীতিকার ডেলা মাইলস সম্প্রতি কয়েকদিনের সফরে তুরস্ক যান। তুর্কিতে যাওয়ার পর তিনি একটি কনসার্টে অংশ নেন এবং তার ইসলাম ধর্ম গ্রহণের ঘোষণা দেন।

ইসলাম গ্রহণ করে ডেলা মাইলস বলেন, ইসলাম ভালবাসা ও সহনশীলতার ধর্ম। মহানবী হজরত মুহাম্মাদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম সম্মন্ধে জ্ঞান অর্জন আমার নিকট খুবই চমৎকার ও গুরুত্বপূর্ণ বিষয়। আল্লাহর কসম! ইসলাম ধর্ম গ্রহণ করে আমি সম্মানিত হয়েছি।

ডেলা মাইলস প্রয়াত মার্কিন সঙ্গীত তারকা ও নৃত্যশিল্পী মাইকেল জ্যাকসন ও আরেক আমেরিকান সঙ্গীতশিল্পী হুইটনি হিস্টনের সঙ্গে কাজ করে আন্তর্জাতিক খ্যাতি লাভ করেন।

ডেলা মাইলসের অফিসিয়াল ফেসবুক একাউন্টে প্রকাশিত ছবিতে দেখা গেছে, মাইলস ইস্তানবুলের বিখ্যাত সুলতান আহমেদ মসজিদের ভিতরে হিজাব পরে ঘোরাফেরা করছেন।

ইসলাম ধর্ম গ্রহণের পর আমেরিকান এ তারকা ইস্তাম্বুলের ঐতিহাসিক স্থানগুলো ভ্রমণ করেন এবং তুরস্কের তার ভালোবাসা ও মুগ্ধতা প্রকাশ করেন। মাইলস তার সফরের যাবতীয় তথ্য ও বর্ণনা তার অফিসিয়াল ফেসবুক একাউন্টে নিয়মিত প্রকাশ করছেন।

তুর্কি সংবাদপত্র ‘হুরিয়েত’ প্রতিবেদনে জানা যায়, অনেক দিন ধরে তার জীবনধারা ও কর্মশৈলী পরিবর্তনের চেষ্টা করে যাচ্ছিলেন। সে সূত্রে গত কয়েক বছর ধরে ইসলাম নিয়ে পড়াশোনা অব্যাহত রেখেছিলেন। ইসলামের পূর্ণাঙ্গ রূপ ও ধারণা পেতে চেষ্টা করে যাচ্ছিলেন। এই প্রচেষ্টায় ইসলামের প্রতি মুগ্ধ ও হৃদয়-মথিত হয়ে তিনি খ্রিস্টধর্ম ত্যাগ করে ইসলাম গ্রহণ করেন।

নিউজিল্যান্ডে গণহত্যার বিষয়ে মন্তব্য করে তিনি বলেন, ইসলামফোবিয়া সারা বিশ্বে রোগের মতো ছড়িয়ে পড়েছে। নিউজিল্যান্ডে যা ঘটেছে, তা এর সবচেয়ে নিষ্ঠুর উদাহরণ। এ বর্বরোচিত হত্যাযজ্ঞে আমার শিরাগুলি হিমায়িত হয়েছে এবং আমার দেহটি ভেঙে ফেলা হয়েছে।
সূত্র : আল-খালিজ

You might also like

Comments are closed, but trackbacks and pingbacks are open.