Beanibazar View24
Beanibazar View24 is an Online News Portal. It brings you the latest news around the world 24 hours a day and It focuses most Beanibazar.

ইসলামের জন্য নিউজিল্যান্ডের উঠতি মডেলের মডেলিং ত্যাগ







নিউজিল্যান্ডের উঠতি মডেল কেলির সামনে ছিল সমৃদ্ধ ক্যারিয়ারের হাতছানি। তিনি অর্জন করতে পারতেন আকর্ষণীয় সম্মানীর বিনিময়ে বিশ্বখ্যাত বিভিন্ন প্রতিষ্ঠানের কাজ করার সুযোগ ও বিশ্বজোড়া খ্যাতি। কিন্তু সকল হাতছানিই প্রত্যাখ্যান করে তিনি তার মডেলিং ক্যারিয়ার পরিত্যাগ করেছেন। পাঁচ মাস পূর্বে ইসলাম সম্পর্কে জানতে গিয়ে তার মধ্যে এই পরিবর্তনের সূচনা।



এক লাইভ বার্তায় তিনি জানান,

পাঁচ মাস পূর্বে তার মধ্যে হঠাৎ করে ইসলাম সম্পর্কে জানার আগ্রহ হয়। বিভিন্ন প্রচার মাধ্যমে ইসলাম সম্পর্কে বিচিত্র প্রচারণা থেকে তিনি ইসলাম সম্পর্কে জানতে আগ্রহী হয়ে উঠেন। পরবর্তীতে ইসলাম সম্পর্কে জানতে তিনি স্থানীয় মসজিদে যোগাযোগ করেন এবং ইসলাম সংক্রান্ত বিভিন্ন বই পড়তে শুরু করেন। এক পর্যায়ে তিনি মডেলিং ক্যারিয়ার পরিত্যাগ করেন এবং ইসলাম গ্রহণের সিদ্ধান্ত গ্রহণ করেন।



এক লাইভ বার্তায় তিনি বলেন,

যদিও তিনি এখনো ইসলাম গ্রহণ করেননি, তবুও তিনি আশা করছেন এই বছর রমজানের মধ্যেই তিনি ইসলাম গ্রহণ করবেন।

কেলি তার বার্তায় উল্লেখ করেন, লোকেরা তাকে জিজ্ঞেস করে তিনি কি কাউকে পছন্দ করার কারণে ইসলাম গ্রহণ করতে ইচ্ছুক কিনা। এর জবাবে তিনি বলেন, সম্পূর্ণ নিজের ব্যক্তিগত আকাঙ্ক্ষা ও ইচ্ছা থেকে তিনি ইসলাম সম্পর্কে জানতে আগ্রহী হন।



পরবর্তীতে ইসলামের সৌন্দর্যে মুগ্ধ হয়ে তিনি ইসলাম গ্রহণের সিদ্ধান্ত গ্রহণ করেন। ইসলাম গ্রহণের এই সিদ্ধান্তের কারণে তিনি ইতঃমধ্যে তার মডেলিং ক্যারিয়ার পরিত্যাগ করেছেন। এরপূর্বে নিউজিল্যান্ডের একটি খ্যাতনামা প্রতিষ্ঠানের সাথে মডেল হিসেবে তিন বছর কাজ করার জন্য তিনি চুক্তিবদ্ধ ছিলেন। কিন্তু ইসলাম গ্রহণের সিদ্ধান্তের পর তিনি প্রতিষ্ঠানটির সাথে তার চুক্তি প্রত্যাহার করেন।

বর্তমানে তিনি ইসলাম সম্পর্কে গভীর অধ্যয়নে লিপ্ত রয়েছেন। তিনি আশা করছেন শীঘ্রই তিনি তার অধ্যয়ন শেষ করে ইসলাম গ্রহণ করতে সক্ষম হবেন।














You might also like

Comments are closed, but trackbacks and pingbacks are open.