Beanibazar View24
Beanibazar View24 is an Online News Portal. It brings you the latest news around the world 24 hours a day and It focuses most Beanibazar.

অপহরণ নয়, ‘প্রেমের টানেই’ পালিয়েছিল জগন্নাথপুরের তরুণী







সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের অনন্ত গোলাম আলীপুর গ্রামের এক তরুণী শিল্পী (১৬) অপহৃত হয়েছেন বলে অভিযোগ করা হলেও আদতে সে অপহৃত হয়নি। ওই তরুণীই থানায় এসে পুলিশকে জানিয়েছে, স্বেচ্ছায় সে তার প্রেমিকের সঙ্গে গেছে।



গত বৃহস্পতিবার রাত ১০টার দিকে মেয়েটি স্বশরীরে উপস্থিত হয়ে জগন্নাথপুর থানার পুলিশকে এমন কথা জানালে পুলিশ ওই মেয়েটিকে তার বাবার নিকট হস্তান্তর করেন। এরআগে মেয়ের বাবা থানায় অপহরণের অভিযোগ এনে একটি লিখিত অভিযোগপত্র দায়ের করেন।



পুলিশ ও তরুণীর বাবার দায়েরকরা লিখিত অভিযোগ থেকে জানা গেছে, ওই গ্রামের সরাফত আলীর মেয়ে বাউলশিল্পী (১৬) বুধবার রাতে উপজেলার কলকলিয়া ইউনিয়নের খাশিলা গ্রামে গত বৃহস্পতিবার রাতে অনুষ্ঠিত একটি বাউল গানের আসরে বাবাকে সঙ্গে নিয়ে সঙ্গীত পরিবেশন করে ভোররাতে বাড়ি ফেরার পথে জগন্নাথপুর-রানীগঞ্জ সড়কের তিন নং বেইলি সেতুর পাশে হবিবনগর এলাকায় পৌঁছামাত্র তিনটি মোটরসাইকেল করে পৌর এলাকার আলখানাপাড় গ্রামের ছুয়াব আলীর ছেলে সাবরু মিয়া, তার সহযোগী একই এলাকার মনির মিয়া ও টিয়ারগাঁও গ্রামের সাইদুল মিয়াসহ ৫ যুবক অটোরিকশা চালক ও মেয়েটির পিতা সরাফত আলীকে মারধর করে জোরপূর্বক মেয়েটিকে মোটরসাইকেল করে তুলে নিয়ে যায়।



এ ঘটনায় মেয়ের বাবা থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগের প্রেক্ষিতে পুলিশ অভিযান চালায়। এক পর্যায়ে মেয়েটি রাতে জগন্নাথপুর থানায় এসে পুলিশকে জানায়, তাকে কেউ অপহরণ করেনি। অভিযুক্ত ছেলের সঙ্গে তার দীর্ঘদিন করে প্রেমের সর্ম্পক রয়েছে। ঘটনায় রাতে স্বেচ্ছায় সে ছেলেটির সঙ্গে সিলেট শহরে যায়। অপহরণের খবর পেয়ে থানায় আসে।



জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি (তদন্ত) নব গোপাল দাস বলেন, তরুণীর বাবার লিখিত অভিযোগের প্রেক্ষিতে অভিযানে নামে পুলিশ। অভিযান চলাকালে রাতে মেয়েটি থানায় এসে জানায়, তাকে কেউ অপহরণ করেনি। সে স্বেচ্ছায় তার প্রেমিকের সঙ্গে পালিয়েছিল। আমরা মেয়েকে তার বাবার নিকট হস্তান্তর করেছি।














You might also like

Comments are closed, but trackbacks and pingbacks are open.