Beanibazar View24
Beanibazar View24 is an Online News Portal. It brings you the latest news around the world 24 hours a day and It focuses most Beanibazar.

সিলেট-ঢাকা রুটে প্রতিদিন তিনটি ফ্লাইট চালু করছে ইউএস-বাংলা







সিলেটের যাত্রীদের চাহিদার কথা বিবেচনা করে সিলেট-ঢাকা রুটে প্রতিদিন তিনটি ফ্লাইট পরিচালনার সিদ্ধান্ত নিয়েছে বেসরকারী বিমান সংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্স। কিছুদিন আগেই এই বিষয়টি জানানো হলেও আগামী ৩১ মার্চ থেকে প্রতিদিন তিনটি ফ্লাইট পরিচালনা শুরু করছে ইউএস-বাংলা।

যাত্রা শুরুর পর থেকে সিলেট-ঢাকা রুটে প্রতিদিন দুপুরে একটি ফ্লাইট পরিচালনা করে আসছিল ইউএস-বাংলা। পরবর্তীতে সিলেটের ব্যবসায়ী ও যাত্রীদের দাবীর প্রেক্ষিতে গতবছর থেকে সন্ধ্যায় একটি ফ্লাইট চালু করে তারা। আর এবার চালু হওয়া তৃতীয় ফ্লাইটটি সিলেট থেকে ঢাকা যাবে সকাল ৭টায়।



ইউএস-বাংলা এয়ারলাইন্স কর্তৃপক্ষ জানিয়েছে, ৩১ মার্চ থেকে ঢাকা- সিলেট-ঢাকা রুটে প্রতিদিন সকাল-দুপুর-সন্ধ্যায় মোট তিনটি ফ্লাইট পরিচালনা করা হবে। ঢাকা-সিলেট রুটে প্রতিদিন সকাল ৭টা, দুপুর ১২টা ৩৫ মিনিট ও সন্ধ্যা সাড়ে ৭টায় ঢাকা থেকে সিলেটের উদ্দেশ্যে ছেড়ে যাবে ইউএস-বাংলার উড়োজাহাজ। অপরদিকে সিলেট থেকে সকাল ৮ টা ১০ মিনিট, দুপুর ১টা ৪৫ মিনিট ও রাত ৮টা ৪০ মিনিটে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসবে উড়োজাহাজ।

এখন থেকে ৭২ আসনের ব্র্যান্ড নিউ এটিআর ৭২-৬০০ ও ৭৬ আসনের ড্যাশ ৮-কিউ ৪০০ সিরিজের এয়ারক্রাফট দিয়ে ঢাকা-সিলেট রুটে ফ্লাইট পরিচালিত হবে।














You might also like

Comments are closed, but trackbacks and pingbacks are open.