Beanibazar View24
Beanibazar View24 is an Online News Portal. It brings you the latest news around the world 24 hours a day and It focuses most Beanibazar.

চাকরি করে ফ্লাট কিনা হলো ঠিকই কিন্তু মা’কে ওঠানো হলো না







রাজধানীর বনানীর এফ আর টাওয়ারে অগ্নিকাণ্ডে মাকসুদুর রহমান (৩৫) নামের এক ব্যক্তি মারা গেছেন। এছাড়া নিখোঁজ আছেন তার স্ত্রী রুমকী (২৮)।

অথচ এপ্রিলেই মা’কে নিয়ে নতুন কেনা ফ্ল্যাটে ওঠার কথা ছিল মাকসুদুরের। কিন্তু আগুন তার স্বপ্নকে পুড়িয়ে লাশ করে দিল। তাদের খালাতো ভাই ইমতিয়াজ এ তথ্য জানিয়েছেন।



ইমতিয়াজ জানান, পুরান ঢাকার বাসিন্দা মাকসুদুর। স্বামী-স্ত্রী একই অফিসে চাকরি করতেন। পরিবারের একমাত্র ছেলে তিনি। বাবা মারা গেছেন ছোট বেলায়। সম্প্রতি মা’কে নিয়ে নতুন কেনা ফ্ল্যাটে ওঠার কথা ছিল। কিন্তু এখন সবই শেষ হয়ে গেলে।



এর আগে বৃহস্পতিবার দুপুর ১টার দিকে আগুন লাগার ঘটনা ঘটে। কীভাবে এ আগুনের সূত্রপাত তা এখনো জানা যায়নি। তবে ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লেগে থাকতে পারে। এখন পর্যন্ত এই অগ্নিকাণ্ডে ৭ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। আগুন নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ২০টি ইউনিট। প্রাণে বাঁচতে ভবন থেকে লাফিয়ে পড়ে আহত হয়েছেন অনেকে। ভবনটির ভেতরে এখনো বহু মানুষ আটকে আছেন বলে আশঙ্কা করা হচ্ছে।



এদিকে ফায়ার সার্ভিসের ২৩টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করছে। যোগ দিয়েছেন সেনা, নৌ এবং বিমান বাহিনীর সদস্যরা। আগুন নিয়ন্ত্রণে সব কর্মীদের সহায়তা করছে আশপাশের বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্ররা।

শেষ খবর পাওয়া পর্যন্ত (সন্ধ্যা সোয়া ৬টা) আগুন অনেকটা নিয়ন্ত্রণে এসেছে বলে জানা গেছে। ভবনের ভেতরে প্রবেশ করেছে ফায়ার কর্মীরা ও সেনা, নৌ এবং বিমান বাহিনীর সদস্যরা এ ঘটনায় প্রায় অর্ধশত মানুষকে উদ্ধার করা হয়েছে। বিভিন্ন হাসপাতালে তারা ভর্তি রয়েছে।














You might also like

Comments are closed, but trackbacks and pingbacks are open.