বিয়ানীবাজার

বিয়ানীবাজারের স্কুলছাত্রী উদ্ধার, নিখোঁজ নয় প্রেমিকের সাথে পালিয়েছিল: পুলিশ







বিয়ানীবাজার থেকে ৩ স্কুলছাত্রী নিখোঁজের দু’দিন পর সোমবার (আজ) রাজধানী থেকে তাদেরকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় জড়িত দু’জনকে আটক করেছে পুলিশ।

উদ্ধার এক ছাত্রীর মা বাদী হয়ে অভিযুক্তদের বিরুদ্ধে আজ থানায় মামলা করেছেন। প্রযুক্তি ব্যবহার করে বিয়ানীবাজার থেকে নিখোঁজ হওয়া ৩ স্কুল ছাত্রীকে রাজধানী ঢাকা থেকে উদ্ধার করেছে পুলিশ।



বিয়ানীবাজার থানার ওসি অবনী শংকর কর জানান, এটা নিখোঁজ কিংবা অপহরণের ঘটনা নয়। নিখোঁজ তিন স্কুল ছাত্রীদের মধ্যে একজনের প্রেমের সূত্র ধরে তারা পালিয়েছে। প্রযুক্তি ব্যবহার করে তাদের অবস্থান নিশ্চিত করে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) সহায়তায় তাদেরকে উদ্ধার করা হয়। এ ঘটনায় জড়িত দুজনকে আটক করা হয়েছে। মামলার তদন্তের স্বার্থে আটক দুজনের নাম-পরিচয় পরে জানানো হবে।



জানা যায়, তিন স্কুল ছাত্রীদের সকলেই সমবয়সী এবং মাধ্যমিক পর্যায়ে লেখাপড়া করেন। তাদের মধ্যে একজন বিয়ানীবাজারের শেওলা উচ্চ বিদ্যালয়ের ছাত্রী এবং অপর দু’জন ফেঞ্চুগঞ্জ উপজেলায় লেখাপড়া করেন। তারা শেওলা এলাকায় মামার বাড়ি বেড়াতে এসেছিল।



উল্লেখ্য, গত শনিবার সকাল থেকে বিয়ানীবাজারের শেওলা ইউনিয়নের দীঘলবাক ও ঢেউনগর এলাকা থেকে একযোগে তিন স্কুল ছাত্রী নিখোঁজ হয়। পরে তাদেরকে অনেক খোঁজাখুঁজি করেও পাওয়া যায়নি। এ ঘটনার অভিযোগে বিয়ানীবাজার থানা পুলিশ একই এলাকার আবুল কালাম নামের একজনকে আটক করে।
সূত্রঃ বিয়ানীবাজার নিউজ২৪ডটকম














Related Articles

Close