Beanibazar View24
Beanibazar View24 is an Online News Portal. It brings you the latest news around the world 24 hours a day and It focuses most Beanibazar.

ভুয়া সুন্দরী আইনজীবী দেখতে আইনজীবীদের ভিড়







টাউট উচ্ছেদ কমিটি ঢাকা আইনজীবী সমিতির ভবনের সামনে থেকে মোসাম্মৎ মৌ নামের এক ভুয়া নারী আইনজীবীকে আটক করেছে । আইনের সনদ নেই ওই নারীর। সাত বছর ধরে নিয়মিত আদালতে প্র্যাকটিস করছেন। অনেক বিচারপ্রার্থীদের কাছ থেকে হাতিয়ে নিয়েছেন লক্ষাধিক টাকা।

ভুয়া আইনজীবী আটকের খবর জানাজানি হলে রবিবার দুপুরে ঢাকা আইনজীবী সমিতির সামনে ভিড় করেন অনেক আইনজীবী। তারা সবাই বলাবলি করেন, ‘এই নারী আইনজীবী তো আদালতে নিয়মিত প্র্যাকটিস করেন। তিনি নাকি ভুয়া!’ এর পরই অনেক আইনজীবীর চক্ষু চড়কগাছ।



এ বিষয়ে টাউট উচ্ছেদ কমিটির অন্যতম সদস্য ইব্রাহিম খলিল বলেন, ‘মোসাম্মৎ মৌ আদালতে অনেক প্রতারণা করেছেন। তিনি অনেক বিচারপ্রার্থীদের কাছ থেকে অনেক টাকা হাতিয়ে নিয়েছেন। অথচ তার কোনো আইনের ডিগ্রি নেই। সাত বছর ধরে আইনজীবী পরিচয়ে প্রতারণা করে আসছেন। এ ছাড়া তিনি ঢাকা আইনজীবী সমিতির আইডি কার্ড জাল জালিয়াতি করেছেন।’



ইব্রাহিম খলিল বলেন, ‘টাউট মৌয়ের বিরুদ্ধে কোতোয়ালি থানায় প্রতারণা ও জাল-জালিয়াতির অভিযোগে মামলা করা হয়েছে। তিনি বর্তমানে হাজতে আছেন। সোমবার ঢাকার মুখ্য মহানগর হাকিমের আদালতে তাকে হাজির করা হবে।’














You might also like

Comments are closed, but trackbacks and pingbacks are open.