বিয়ানীবাজার

ইউরোপ যাত্রার পথে বিয়ানীবাজারের সুজন নিখোঁজ







মিসবাহ উদ্দিনঃ ইউরোপ যাত্রার স্বপ্নে লিবিয়া হতে ইতালি যাওয়ার পথে ভূমধ্যসাগরের তিউনিসিয়া উপকূলে নৌকাডুবিতে নিখোজদের মধ্যে বিয়ানীবাজারের আব্দুল হালিম সুজন (৩৫) নামের এক যুবক নিখোঁজ রয়েছেন।



নিখোঁজ আব্দুল হালিম সুজন উপজেলার মুড়িয়া ইউনিয়নের মাইজ কাপন গ্রামের মৃত:মাহমুদ আলীর পুত্র। ‘ এই প্রতিবেদক কে এ তথ্য নিশ্চিত করেছেন নিখোঁজ আব্দুল হালিম সুজনের বড় ভাই আব্দুল হালিম।



আব্দুল হালিম জানান, আমার ছোট ভাই লিবিয়া হয়ে ইতালি যাওয়ার উদ্দেশ্যে সম্ভবত ওই ট্রলারে ছিলেন। বড়লেখা উপজেলার বিহাইডর এলাকার সাহিন আহমদ ও গোলাগঞ্জ এর পারভেজ আহমদ নামের এক দালালের সাথে ইতালি যাবার জন্য ৩/৪ মাস আগে ৯ লক্ষ্য ৮৩ হাজার টাকার চুক্তি হয়েছিল।



ভাইয়ের খোঁজ নেয়ার জন্য ভূমধ্যসাগরের তিউনিসিয়া উপকূলে নৌকাডুবি্র ঘটনার খোঁজ নিতে দালালের সাথে যোগাযোগের চেষ্টা করলে পারভেজ জানান ট্রলার আমরা ছেড়ে দিয়েছি এখন পৌছলো কি না আমি কিছু জানিনা এর পর থেকে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।



সুজন এর বড় ভাই আব্দুল হালিম জানান আরো জানান- আমার ভাই ট্রলার ছাড়ার আগে কথা বলছিল এখনো বাড়ির কারো সাথে ফোনে যোগাযোগ করেননি। নৌকাডুবির ঘটনা জানার পর থেকে আমাদের মা, পরিবার-পরিজনদের মধ্যে দুঃসংবাদের শঙ্কা কাজ করছে। আমরা অনেক দুচিন্তায় আছি আমার ভাই এর জন্য এই কথা বলে কান্নায় ভেঙ্গে পড়েন সুজন এর মা বোন বড় ভাই সহ পরিবারের আত্বীয় স্বজনরা














Related Articles

Close