বিনোদন

মিস ওয়ার্ল্ডের সেরা ৩০-এ ঐশী








হেড টু হেড চ্যালেঞ্জের গ্রুপ সিক্সে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮’ ঐশীর প্রতিদ্বন্দ্বী ছিলেন ডেনমার্কের টারা জেনসেন, ব্রিটিশ ভার্জিন আইল্যান্ডসের ইয়াদালি টমাস সান্তোস, ব্রাজিলের জেসিকা কারভালহো, আয়ারল্যান্ডের ইফা ও’সুলিভান ও চীনের পিরুয়ি মাও। সবাইকে টপকে সেরা হলেন পিরোজপুরের এই তরুণী।



বিশ্বসুন্দরী প্রতিযোগিতার অফিসিয়াল ইউটিউব চ্যানেলে প্রতিযোগীরা তাদের পরিচিতি ভিডিওতে যেসব বিষয়ে কথা বলেছেন, হেড টু হেড চ্যালেঞ্জে সেগুলো প্রসঙ্গেই তাদের কাছে জানতে চাওয়া হয়। পরিচিতি ভিডিওতে ঐশী শুরুতে বাংলাদেশকে মানবতা, ঐতিহ্য, ভালোবাসা ও প্রাকৃতিক সৌন্দর্যের দেশ হিসেবে তুলে ধরেন।



এরপর তিনি জানান, নিজের অবসর কাটে বই পড়ে। ঘুরে বেড়ানো বেশ উপভোগ করেন। নাচতে ও গাইতে ভালো লাগে তার। তিনি বলেন, ‘আমার অনুপ্রেরণার সব উৎস পরিবার। মা আমার সেরা বন্ধু।

কোনটা ভুল আর কোনটা সঠিক সেই পার্থক্য তিনিই আমাকে শিখিয়েছেন। আমার বিশ্বাস, সৃষ্টিকর্তা আমাকে যেটুকু সামর্থ্য দিয়েছেন সেগুলো সঠিকভাবে কাজে লাগাতে পারলে জীবনে সফল হবো। বিশ্বসুন্দরী প্রতিযোগিতায় বিউটিফুল বাংলাদেশের প্রতিনিধিত্ব করতে পেরে আমি সত্যিই সম্মানিত।’



ঐশীর কাছে সঞ্চালক প্রথমে মাকে নিয়ে কিছু শুনতে চেয়েছেন। তার উত্তর ছিল, ‘মা আমার সেরা বন্ধু। তার সঙ্গে সবকিছু শেয়ার করতে পারি। আমার চোখে তিনি দারুণ শিক্ষক। কারণ মা আমাকে জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ কিছু বিষয় শিখিয়েছেন। তার মনটা অনেক বড়। তিনি আমাকে উদার হতে শিখিয়েছেন।

মাকে জীবনে অনেক সংগ্রাম করতে হয়েছে। তাই আমাকেও কঠিন সময়ে ধৈর্য ধরে রাখতে বলেছেন। তাকে আমি অনেক ভালোবাসি। তার প্রতি আমার ভালোবাসা ভাষায় বোঝাতে পারবো না। আমার মা পৃথিবীর সেরা মা। আমার চোখে মিস ওয়ার্ল্ড হলেন মা।’




















Related Articles

Close