Beanibazar View24
Beanibazar View24 is an Online News Portal. It brings you the latest news around the world 24 hours a day and It focuses most Beanibazar.

রমজানে যৌন আবেদনময়ী পোশাক পরায় ৩৯ নারীকে চপেটাঘাত







পবিত্র রমজান মাসে জনসম্মুখে যৌন আবেদনময়ী পোশাক পরা ও অশালীন আচরণের দায়ে মালয়েশিয়ায় কেলান্তান প্রদেশে অভিযান চালিয়ে ৩৯ নারীকে চপেটাঘাত করা হয়েছে। দেশটির ইসলামিক কল্যাণ ও ধর্মীয় বিভাগ (জেএএইচএআইকে) ওই নারীদের এ শাস্তি দিয়েছে।



ইসলামিক কল্যাণ ও ধর্মীয় বিভাগের প্রধান পরিচালক মোহাম্মদ ফাদজুলি মোহাম্মদ জাইন বলেছেন, রোববার নোটিশ জারি করে দীর্ঘ ৯ ঘণ্টার অভিযান চালিয়ে ওই নারীদের চপেটাঘাত করা হয়।

তিনি বলেন, জেএএইচএআইকে, কোটা বারু পৌর পরিষদ (এমপিকেবি), রাজ্যের ওয়েলফেয়ার দফতর ও পুলিশসহ আইনপ্রয়োগকারী বিভিন্ন সংস্থার ৭০ জন সদস্য ওই অভিযানে অংশ নেন; যা রোববার রাত সাতটার দিকে শেষ হয়।



মোহাম্মদ ফাদজুলি মোহাম্মদ জাইন বলেছেন, সকাল ১০টা থেকে প্রদেশের বিভিন্ন স্থানে ওই অভিযান শুরু হয়। অভিযানের সময় ৩৯ নারীকে চপেটাঘাত করা হয়েছে। এছাড়া আরো ৮ নারীকে এ ধরনের আচরণ ও পোশাক না পরার জন্য সতর্ক করে দেয়া হয়েছে। ওই নারীদের ইসলামিক কল্যাণ ও ধর্মীয় বিভাগের কাউন্সেলিং করা হয়।



তিনি বলেন, জনসম্মুখে যৌন আবেদনময়ী পোশাক না পরতে ৮ নারীকে সতর্ক করে দেয়া হয়। ফাদজুলি বলেন, অভিযানের সময় রোজা না রেখে রেস্টুরেন্টে খাওয়া-দাওয়া করার সময় দুই ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে।

শরীয়াহ আইনের লঙ্ঘনকারীদের ধরতে সব সময় এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন তিনি।
সূত্র : নিউ স্ট্রেইট টাইমস।














You might also like

Comments are closed, but trackbacks and pingbacks are open.