Beanibazar View24
Beanibazar View24 is an Online News Portal. It brings you the latest news around the world 24 hours a day and It focuses most Beanibazar.

সিলেটে লেগুনা-সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৪







সিলেটের সারী-গোয়াইনঘাট সড়কে লেগুনা সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে ঘঠনাস্থলে একজন নিহত ও আহত হয়েছেন ৪জন। জানা যায়, রবিবার সারী-গোয়াইন সড়কের কুরিহাই নামক স্থানে সিএনজি, লেগুনার মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের ৫ সদস্য দুর্ঘটনায় পড়েন। ঘটনাস্থলে মৃত্যুর কোলে ঢলে পড়ে গোয়াইনঘাট উপজেলার আলীরগাঁও ইউনিয়নের লাফনাউট (মইপুর) গ্রামের ইসলাম উদ্দিনের শিশু কন্যা প্রিয়া আক্তার (১২)।



আহতরা হলেন- প্রিয়া আক্তারের মা ফরিদা বেগম (৩৫), সুফিয়ান আহমদ (১৬), রেজওয়ান আহমদ (১২) ও সাফায়াত হোসেন(১০), আহতদের জৈন্তাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।



স্বজনদের সাথে আলাপকালে জানা যায়, ইসলাম উদ্দিন পরিবার নিয়ে সিলেটের গোলাপগঞ্জ উপজেলার চারখাই এলাকায় বসবাস করে আসছেন বেশ কিছুদিন থেকে ঈদুল ফিতর উদযাপনের জন্য পরিবারের সবাইকে নিয়ে জন্ম মাটির টানে গ্রামের বাড়িতে ছুটে আসেন। আত্মীয়-স্বজনের সাথে ঈদ উদযাপনের পর সিএনজি অটোরিক্সা দিয়ে চারখাইয়ে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় কবলিত হলে এলাকায় শোকের ছায়া নেমে আসে।



নাম্বার বিহীন গাড়ী ও অদক্ষ গাড়ী চালকের কারণে প্রতিনিয়ত সারী-গোয়াইনঘাট সড়কে দুর্ঘটনা ঘটলেও স্থানীয় প্রশাসন এবিষয়ে কর্ণপাত না করায় স্থানীয় জনতা সারী-গোয়াইন সড়কের আলীরগাঁও ইউনিয়নের ধর্মগ্রাম এলাকায় সড়ক অবরোধ করে রাখে। (প্রতিবেদন লেখা পর্যন্ত অবরোধ চলছে) এবং প্রিয়ার মৃতদেহ জৈন্তাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে পড়ে রয়েছে।

এ ব্যাপারে গোয়াইনঘাট থানা পুলিশের এস আই নাছির উদ্দিনের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, এলাকাবাসীর সমন্নয়ে রাস্তার অবরোধ প্রত্যাহারের চেষ্টা চলছে।














You might also like

Comments are closed, but trackbacks and pingbacks are open.