বিয়ানীবাজার

বিয়ানীবাজারে কিশোর ‘অপরাধ′ বাড়ছে







সাত্তার আজাদ :: সিলেটের বিয়ানীবাজারে কিশোর অপরাধ প্রবণতা বাড়ছে। অভিভাবকের দায়িত্বহীনতা বা পিতার প্রবাস থাকার সুযোগে কিশোররা অপরাধের পথ বেছে নিচ্ছে। যা শান্তি প্রিয় বিয়ানীবাজার বাসীর জন্য সুরকর খবর নয়। অসনিসংকেত।



পৌরশহরতলীর মুরাদগঞ্জের হাজী তমছির আলী মার্কেটস্থ এইচবি এন্টারপ্রাইজের দোকান ও গোডাউনে চুরির ঘটনায় শাহনুর আহমদ গ্রেপ্তার হয়। এফ.আই.আর মতে ও পুলিশের দেয়া তথ্যে তার বয়স আটার। যদিও তাকে আরো কম বয়সী দেখাচ্ছে। গত ১৯ জুন সন্ধ্যায় পৌরশহরের নিদনপুর নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ।



গ্রেপ্তারকৃত শাহনুর আহমদ বিয়ানীবাজার পৌরসভার নিদনপুর এলাকার সোরাব উদ্দিনের ছেলে। চুরির ঘটনায় তার সহযোগিরা সকলে বিশ বছরের নিচের। অন্যরা হল – নিদনপুর এলাকার আজিম উদ্দিনের ছেলে মাহমুদ হোসেন (১৮), একই এলাকার আমিনুল ইসলামের ছেলে শাকিল আহমদ আজাদ (১৯) ও উপজেলার আলীনগর ইউনিয়নের রামধা এলাকার ছিদ্দিক আহমদ (১৯)।



তাদের বিরুদ্ধে অভিযোগ ১৭ জুন রাতে মুরাদগঞ্জের হাজী তমছির আলী সেন্টারস্থ এইচবি এন্টারপ্রাইজের দোকান ও গোডাউনে ঢুকে নগদ ৭০ হাজার টাকা এবং কম্পিউটার ও মূল্যবান পণ্য সামগ্রীসহ প্রায় দেড় লক্ষাধিক টাকার মালপত্র চুরি করা।



এ ঘটনার একদিন আগে ১৮ জুন বিয়ানীবাজারে একছাত্রীকে ইভটিজিংয়ের দায়ে ঝুমন আহমদ জুম্মানকে ছয় মাসের কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত। জুম্মানের বয়সও ১৮ বছর। সে এক মাদ্রাসা ছাত্রীকে দীর্ঘদিন ধরে ইভটিজিংয়ে মাধ্যমে বিরক্ত করছিল। জুম্মানের বাড়ি লাউতা হিজলুর টুক গ্রাম। সে লুকুছ মিয়ার পুত্র।







Related Articles

Close