বিয়ানীবাজার

চুরি করা মোটরসাইকেলসহ বিয়ানীবাজারে তরুন আটক







বিয়ানীবাজার থানা পুলিশ চুরি যাওয়া মোটর সাইকেলসহ এক চোরকে গ্রেফতার করেছে। শনিবার রাতে বিয়ানীবাজার ৫২ বিজিবি সংলগ্ন বিয়ানীবাজার-চন্দরপুর সড়ক থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।



পুলিশ জানায়, গত জানুয়ারি মাসে কলেজ রোড থেকে মোটরসাইকেল চুরি গেলে মোটর সাইকেলের মালিক সেলিম উদ্দিন বিয়ানীবাজার থানার মামলা দায়ের করেন ( মামলা নং-০৭, তারিখ-১৬/০১/২০১৯)। এ মামলায় পুলিশ মোটর সাইকেল উদ্ধার করতে বিভিন্ন স্থানে অভিযান চালায়।



শনিবার সন্ধ্যায় চোরাইকৃত মোটর সাইকেলসহ (পালসার ১৫০ সিসি) মোটর সাইকেল চোর সাইদুল বান্না আকিবকে (২২) আটক করে। সে পৌরসভার সুপাতলা এলাকার নাজমুল আলম এর ছেলে।



আকিব মোটর সাইকেল চুরি করে চেসিস ও ইঞ্জিন নাম্বার পরিবর্তন সে নিজেই ব্যবহার করে আসছিলো বলে পুলিশ প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে। মোটর সাইকেল চুরির সাথে আরো একজনের সম্পৃক্ততা পেয়েছে পুলিশ। তদন্তের স্বার্থে তার নাম গোপন রাখা হয়েছে বলে জানান বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অবনী শংকর কর।



ওসি অবনী শংকর কর বলেন, চুরি করার সময় মাক্স পড়ে আকিব চুরি করে। সিসি টিভির ফুটেজে এ বিষয়টি ধরা পড়ে। আমাদের জিজ্ঞাসাবাদে সে মোটর সাইকেল চুরির কথা স্বীকার করেছে। পুলিশ তার সাথে আরেকজনকে আটক করলেও প্রাথমিকভাবে তার সম্পৃক্ততা পাওয়া যায়নি। এজন্য উর্ধ্বতন কর্মকর্তার পরামর্শে আমরা তাকে ছেড়ে দিয়েছি।











Related Articles

Close