আন্তর্জাতিকবিচিত্র সংবাদ

রাস্তায় উড়ছে লাখ লাখ টাকা, কুড়িয়ে নিতে গাড়ি থামিয়ে মানুষের হুড়োহুড়ি (ভিডিও)







লাখ লাখ টাকার নোট ছড়িয়ে পড়েছে ব্যস্ত মহাসড়ক জুড়ে। আর গাড়ি থামিয়ে চালকেরা সেই টাকা কুড়িয়ে নিতে হুড়োহুড়ি লাগিয়ে দিয়েছে। এমন একটি ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে পড়ে।

জি নিউজ জানায়, যুক্তরাষ্ট্রের আটলান্টায় এ ঘটনা ঘটে। এটিএম বা ব্যাংকের জন্য টাকা নিয়ে যাওয়া হচ্ছিল ট্রাক করে। সেখান থেকে এই টাকা রাস্তায় পড়ে যায় কোনোভাবে। প্রায় এক লাখ ডলারের নোট ছিল ট্রাকটিতে, বাংলাদেশি মুদ্রায় যা প্রায় ৮৫ লাখ টাকা।



জানা যায়, আই-২৮৫ হাইওয়ে দিয়ে যাওয়ার সময়ে হঠাৎই খুলে যায় ট্রাকের দরজা। সিনেমার দৃশ্যের মতো টাকার বান্ডিল ছড়িয়ে পড়তে থাকে রাস্তায়। বেশ কিছু দূর যাওয়ার পরে টনক নড়ে ট্রাকচালকের। কিন্তু ততক্ষণে হাইওয়ের রাস্তা ভরে গিয়েছে কড়কড়ে ডলারের নোটে।



এমন আজব দৃশ্য দেখে রীতিমতো চমকে যান অন্য গাড়ির চালকেরা। অনেকেই রাস্তার ধারে গাড়ি দাঁড় করিয়ে দেন। গাড়ি থেকে নেমে যে যেমন পারলেন কুড়িয়ে নিলেন কাঁড়ি কাঁড়ি টাকা। কেউ কেউ ভিডিও করলেন এমন অবাক করা দৃশ্যের।

অল্প সময়ের মধ্যে ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হলেও টাকা নিয়ে চম্পট দিয়েছেন অনেকেই। আবার কেউ কেউ কুড়ানো টাকা তুলে দিলেন পুলিশের হাতে।



ডানউডি পুলিশের এক কর্মকর্তা জানান, ট্রাকচালকের অবহেলায় এমন ঘটনা ঘটেছে। কিন্তু এ ভাবে রাস্তা থেকে অন্যের টাকা কুড়িয়ে নেওয়াও চুরি শামিল। সিসিটিভি ফুটেজ থেকে কারা কারা টাকা কুড়িয়ে চম্পট দিয়েছেন, তা শনাক্ত করা হচ্ছে।
ভিডিও দেখুন এখানে-














Related Articles

Close