আলোচিত খবরসিলেট

সিলেটে টিকটকের ভিডিও করতে গিয়ে পানিতে পড়ে যুবক নিখোঁজ







সুরমা নদীর তিন নম্বর ব্রীজ থেকে পড়ে এক যুবক নিখোঁজ রয়েছেন। শহরতলীর তৈমুখি সংলগ্ন সুরমা নদীর উপর নির্মিত ৩ নং সুরমা ব্রীজ থেকে টিকটকের ভিডিও করতে গিয়ে ঐ যুবক সুরমা নদীতে পড়ে নিখোঁজ হন। শুক্রবার (১২ জুলাই ) বিকেল সাড়ে ৫টার দিকে এ ঘটনা ঘটেছে।



সূত্র জানায়, শুক্রবার (১২ জুলাই ) বিকেল সাড়ে ৫টার দুই বন্ধু মিলে সুরমার উপর নির্মিত ৩ নং সেতুতে যান। সেখানে গিয়ে তারা টিকটকের ভিডিও করেন। এক পর্যায়ে দুজনই ব্রীজ থেকে নদীতে পড়ে যান। পরবর্তীতে একজন সাতরে উঠেলেও অপরজন উঠতে পারেননি। নিখোঁজ ঐ যুবককে উদ্ধার করতে স্থানীয়রা মিলে ইঞ্জিনচালিত নৌকা খোজ চালাচ্ছেন । তবে শেষ খবর পাওয়া পর্যন্ত এখনও (সাড়ে সাতটা) পর্যন্ত নিখোঁজ ঐ যুবককে উদ্থার করা সম্ভব হয়নি। আর পরিচয়ও জানাযায়নি।



স্থানীয় বাসিন্দা আলাউদ্দিন জানান, তিনি সুরামর তিন নম্বর ব্রীজের নিচ দিয়ে ছিলেন। তখন লোকজনের ভীড় দেখে এগিয়ে গিয়ে ঘটনাটি শুনেন ও দেখেন। তিনি আরো জানান, উদ্ধারকৃত যুবক ও পানিতে নিখোঁজ দুই জনই তারা বন্ধু ।



প্রতিদিনের মতো তারা ব্রীজে বেড়াতে আসেন। একপর্যায়ে টিকটকের ভিডিও করতে গিয়ে দুইজনই নদীতে পড়ে যান। একজন সাতরে উঠলেও অপরজনকে পাওয়া যাচ্ছে না। আর তারা দুজনই নগরীর বাগবাড়ি এলাকার বাসিন্দা বলে জানান তিনি।

এ ব্যাপারে এসএমপির জালালাবাদ থানার অফিসার ইনচার্জ (ওসি) অকিল উদ্দিন আহমদ জানান, তিনি বর্তমানে শহরতলীর সোনাতলা বাজারে সংর্ঘষের ঘটনা নিয়ন্ত্রণে রয়েছেন।
সূত্রঃ সিলেট প্রতিদিন











Related Articles

Close